নিজস্ব প্রতিবেদক:- বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর এর জন্মভূমি বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার ১নং বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য সরদার মোঃ তারিকুল ইসলাম তারেক এর উদ্যোগে রোববার ঠাকুরমল্লিক ইউপি কার্যালয়ের হলরুমে জাস্বাস্থ্যবিধি অনুসরণ করে ও সমাজিক দূরত্ব বজায় রেখে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে সংক্ষিপ্ত শোক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শোক আলোচনা স্মরণসভায় বাবুগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা খন্দকার রাজু আহমেদ এর সঞ্চলনায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান সরদার মোঃ তারিকুল ইসলাম তারেক, বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য আনিচুর রহমান মোল্লা, জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইউসুফ খান, সাধারণ সম্পাদক এম আর বাদল বিশ^াস, ইউনিয়ন যুবলীগের যুগ্ন-সম্পাদক উপেন চন্দ্র মন্ডল, ইউনিয়ন ছাত্রলীগ নেতা মোঃ হাছান মাহমুদ।

এদিকে পরিষদের সদস্যদের পক্ষ থেকে বক্তব্য প্রদান করেন প্যানেল চেয়ারম্যান সাইদুল সরদার, মহিলা সদস্যদের পক্ষে বক্তব্য রাখে ইউপি সদস্য ও ইউনিয়ন মহিলা লীগের সভাপতি ফরিদা ইয়াসমিন।

এসময়ে ইউপি পরিষদের সচিব আসিনুল ইসলাম, পরিষদের সদস্য কাউয়ুম হাওলাদার, বাবুল বেপারি, মনির হোসেন, জামাল হোসেন, রাব্বি হোসেন ও মহিলা ইউপি সদস্যদের মধ্যে সুরাইয়া আক্তার লনী, মোসা: রিমু বেগমসহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের দলীয় নেতৃবিন্দ, মুক্তিযোদ্ধা ও ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে হলরমে বঙ্গবন্ধু ও ১৫আগস্ট নিহত শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

Share.
Exit mobile version