রাঙা প্রভাত ডেস্কঃ-   পাবনা সদর উপজেলায় দুটি অবৈধ ও ভেজাল ফুড কোম্পানি বিরুদ্ধে অভিযান চালিয়েছে পাবনা জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটের ভ্রাম্যমান আদালত।
এসময় বেশ কিছু অনিয়মের জন্য দুটি প্রতিষ্ঠানকে জরিমানা করে।
মঙ্গলবার ১৮ আগস্ট দুপুরে পাবনা জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট বায়েজীদ-বিন-আখন্দ এর নেতৃত্বে ও বি,এস,টি,আই, রাজশাহী এর ফিল্ড অফিসার আমিনুল ইসলাম উদ্দোগে পুলিশ ফোর্স সহ পাবনা সদর আরিফপুর সেভ ফুড এন্ড বেভারেজ ও আরিফপুর রিভার সাইড এলাকার খন্দকার ফুড এন্ড বেভারেজ কোম্পানীতে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন ।

অভিযানের সময় খন্দকার ফুডের মালিক রফিকুল আলম তার কোম্পানীর কোন বৈধ অনুমোদনের কাগজপত্র দেখাতে না পারায় বিএসটিআই এর ২০১৮ইং সালের আইনের ৩১ ধারায় ২৫ হাজার টাকা জরিমানা ও সেভ ফুডে নিম্ন মানের পণ্য উৎপাদনের দ্বায়ে কোম্পাানীর মালিক বাচ্ছু মিয়াকে ১০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট বায়েজীদ-বিন-আখন্দ বলেন এ ধরনের ভেজাল ও নিম্ন মানের পণ্য সেবনে মানব দেহের কিডনী ফুসফুস ,হার্ট এর সরাসরি ক্ষতি করে ,ভেজাল খাদ্য পণ্য ও লাইসেন্স বিহীন উদপাদনকারী যতই শক্তিশালী হোক না কেন ভেজাল বিরোধী অভিযান চলতে থাকবে।

Share.
Exit mobile version