রাঙা প্রভাত ডেস্ক:- অবৈধভাবে সম্পদ অর্জনের দায়ে টেকনাফ থানার বরখাস্ত ওসি প্রদীপ ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। রোববার বিকেলে চট্টগ্রামে এ মামলাটি করা হয়।

দুদকের সচিব মুহাম্মদ দিলোয়ার বখত বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রদীপের বিরুদ্ধে ৩ কোটি ৯৫ লাখ টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে মামলা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। তদন্তে আরও সম্পদ আছে কিনা তা খতিয়ে দেখা হবে। তার আরও কোন অবৈধ কর্মকাণ্ডে সম্পৃক্ততা আছে কিনা খুঁজে দেখা হবে। এরপর চার্জশিট ও বিচার প্রক্রিয়া শুরু হবে বলেও নিশ্চিত করেন তিনি।

এদিকে অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যা মামলার আলামত হিসেবে গুলি ব্যবহৃত অস্ত্র ও দুটি খালি ম্যাগজিন সংগ্রহ করেছে র‍্যাবের তদন্ত দল। শনিবার বিকেলে কক্সবাজার পুলিশ সুপার কার্যালয় থেকে এগুলো সংগ্রহ করা হয়।

এর আগে একইদিন বেলা সাড়ে ১১টার দিকে র‍্যাবের তদন্ত দল কক্সবাজার কারাগার থেকে এপিবিএনের তিন সদস্যকে তাদের হেফাজতে নেয়। শুরুতে তাদের স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষ করে রিমান্ডে নেয় র‍্যাবের তদন্ত দল।

এই তিনজন হলেন, এসএসআই শাজাহান, কনস্টেবল আব্দুল্লাহ ও রাজিব। এই তিনজনের মাধ্যমে সিনহা হত্যার ঘটনায় আটক সবাইকে রিমান্ডে নিলো র‍্যাব।

Share.
Exit mobile version