মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সমাজকল্যান সম্পাদক একাধিক মামলার ওয়ারেন্টসহ সাজাভূক্ত পলাতক আসামী আফির আলী (৪০) কে গ্রেফতার করেছে মৌলভীবাজার মডেল থানার নিয়ন্ত্রণাধীন শেরপুর পুলিশ ফাঁড়ি।
বৃহস্পতিবার (২৭ আগস্ট) আফির আলী নামক  গ্রেফতারকৃত আসামী সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের  হামরকোনা গ্রামের জহুর আলীর ছেলে।
তার বিরুদ্ধে ৫ টি ওয়ারেন্ট, ২টি সাজা ও ৩ টি নরমাল ওয়ারেন্টভুক্ত মামলা রয়েছে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিলেট এসএমপি এলাকার কোতওয়ালী থানার ঘাসিটুলা থেকে শেরপুর ফাঁড়ির ইনচার্জ এসআই সাব্বির আহসানের নেতৃত্বে এএসআই মোশাহিদ কামালসহ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে শেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সাব্বির আহসান বলেন, গ্রেফতারকৃত আসামী আফির আলীর বিরুদ্ধে একাধিক মামলা ও ওয়ারেন্টসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। সে দীর্ঘদিন পুলিশের চোখ ফাঁকি দিয়ে কৌশলে পালিয়ে বেড়াচ্ছিল। তাকে আদালতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।
তিনি আরোও বলেন, এই অভিযান পরিচালনা করে আসামীকে গ্রেফতার করা শেরপুর পুলিশ ফাঁড়ি পুলিশের অনেক বড় সফলতা বলে আমি মনে করছি।
এব্যাপারে মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমূল হক এর সাথে মোবাইলে যোগাযোগ হলে তিনি বলেন গ্রেফতারের বিষয় অবগত নন,দোষি সাব্যস্থ হলে তার বিরোদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।
Share.
Exit mobile version