রাঙাপ্রভাত বিনোদন ডেস্কঃ অনেকদিন থেকেই আলোচনায় নেই ঢাকাই সিনেমার নায়িকা আঁচল। গত বছর মুক্তি পেয়েছিল তার অভিনীত ‘সুলতানা বিবিয়ানা’ সিনেমাটি। তারপর আর পর্দায় দেখা মেলেনি তার। নিজেকে অনেকটা আড়াল করেই রাখছেন এই নায়িকা- এমনটাই ভাবছেন অনেকে।

খবরাখবর জানতে তার সঙ্গে যোগাযোগ করা হলে এই অভিনেত্রী বলেন, ‘নিজেকে আড়ালে রাখছি একথা সত্য নয়। সিনেমায় অভিনয়ের প্রস্তাব পাচ্ছি। কিন্তু ঠিক ব্যাটে বলে মিলছে না। আমি ভালো গল্প ও চরিত্রের জন্য মুখিয়ে আছি। হয় তো শিগগিরই ফিরতে পারবো।’

আঁচল জানালেন, একেবারে হাত-পা গুটিয়ে বসে নেই তিনি। সম্প্র্রতি তারেক সিকদার পরিচালিত ত্রিভুজ প্রেমের ছবি ‘দাগ’-এর শুটিয়ে অংশ নিয়েছেন। ছবিতে অভিনয়ের পাশাপাশি একটি আইটেম গানে তাকে দেখা যাবে। এ আইটেম গানটির শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে আঁচল বলেন, ‘দাগে আমি, বাপ্পী আর মিম অভিনয় করছি। এখন যে গানটির শুটিং করলাম সেটিকে আইটেম গান বলা যায়। গল্পের প্রয়োজনেই গানটি রাখা হয়েছে। ছবির একটা দৃশ্যে দেখা যাবে, খলনায়ক ডিজে সোহেল একটি পানশালায় যান। সেখানে অন্য একটি মেয়ে নাচ করেন। কিন্তু সোহেল কল্পনায় আমাকে দেখতে থাকেন।’

দাগ ছবির শুটিং শুরু হয় ২০১৬ সালের ১৬ ফ্রেব্রুয়ারি। ছবির ৮০ ভাগ শুটিং সিলেটে হয়েছে। আগামী বছরের শুরুতে ছবিটি মুক্তি দেয়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন ছবির পরিচালক।

Share.
Exit mobile version