মৌলভীবাজার প্রতিনিধি :মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দাসের বাজারে মাদক , বাল্যবিবাহ, ইভটিজিং ও চুরি প্রতিরোধে বিট পুলিশিং কার্যক্রম সম্পর্কিত সভা অনুষ্টিত হয়েছে।
শুক্রবার (৪ সেপ্টেম্বর) বিকাল ৫ ঘটিকার সময় দাসবাজারে পাটিসেডে ইউনিয়নে বিট পুলিশিং সভায়  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুছব্বির আলীর সভাপতিত্বে ও বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক সোলেমান আহমদ বাদশার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ মো.জাহাঙ্গীর হোসেন সরদার।
তিনি বলেন,পুলিশি সেবা আরও গতিশীল ও কার্যকর করার লক্ষ্যে মাদক, চুরি ও সন্ত্রাসী দমনে পুলিশের ন্যায় বিট পুলিশিংয়ের ফলে এলাকার অপরাধী এবং অপরাধের প্রকৃতি সম্পর্কে দ্রুত বিস্তারিত জানা যাবে।মাদকের মরণ থাবা থেকে বর্তমান এবং আগামী প্রজন্মকে রক্ষা করতে হবে । স্থানীয়দের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি করতে হবে।পুলিশের জন্য এলাকার বিভিন্ন বিষয়ে তথ্য জানাসহ অপরাধ দমন সহজ হবে।
এলাকা থেকে মাদক ও অপরাধী সনাক্তকরণে বাজারে সিসি ক্যামেরা স্হাপনের জন্য উদ্যোগ নেয়া হয়েছে বলে জানানোর পাশাপাশি তার ব্যক্তিগত উদ্যোগে ৪টি ক্যামেরা স্থাপনের কথাও জানান তিনি। তিনি মাদকের বিরুদ্ধে পারিবারিক ও সামাজিক প্রতিরোধ গড়ে তোলার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
অনুষ্টানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, থানার সেকেন্ড অফিসার এসআই প্রভাকর রায়,সাবেক চেয়ারম্যান মাহতাব উদ্দিন,বাজার বণিক সমিতির সাবেক সহ-সম্পাদক ডাক্তার রুপন চন্দ্র দাস।
এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক মস্তফা উদ্দিন,এসআই হজরত আলী,এ এসআই এরশাদ আলী,ব্যাবসায়ী দিবা রন্জন দাস,ফয়ছল আহমদ,দুদু মিয়া,মো.মঈন উদ্দিন প্রমুখ।
Share.
Exit mobile version