শাহজাহান সরকার, বিশেষ সংবাদদাতাঃ বুধবার বগুড়ার সোনাতলা বাজারের উত্তর পার্শ্বে এক ভয়াবহ অগ্নীকান্ডে ৪টি দোকানের মালামাল ভস্মীভূত হয়েছে।

বুধবার রাত সাড়ে ৩ টার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ৬০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দোকান মালিকদের দাবি।

সরেজমিনে গিয়ে জানা যায়, সোনাতলা বড় বাজারের উত্তর পার্শ্বে অবস্থিত শান্তনা ভ্যারাইটি স্টোর এ ফজলুল বারীর দোকানে ১০ লক্ষ টাকার মালামাল ও নগদ ৩ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে।

মতিয়ার কসমেটিক্স এর মালিক মতিয়ার রহমানের দোকানে প্রায় ৭ লক্ষ টাকার মালামাল, গার্মেন্টস দোকানের মালিক সোহরাব হোসেনের দোকানে ৮লক্ষ টাকার মালামাল ভস্মীভূত হয়েছে। মিলন ভ্যারাইটি স্টোরের মালিক মিলন মিয়ার দোকানে ৩০ লক্ষ টাকার মালামাল ও নগদ ১৫ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

স্থানীয় লোকজন ও দোকান মালিকের ধারণা বৈদ্যুতিকসর্ট সার্কিট থেকে উক্ত অগ্নিকান্ডের সূত্রপাত ঘটতে পারে। স্থানীয় লোকজন ভোর সাড়ে ৩টার দিকে আগুন দেখে সোনাতলা ফায়ার স্টেশনে ফোনে যোগাযোগ করলে পাওয়া যায়নি। পরে জরুরী সেবা ৯৯৯ এ যোগাযোগ করলে ভোর ৪টা ৫৫ মিনিটে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

সোনাতলা ফায়ার স্টেশনের লিডার আরজু আহম্মেদের সঙ্গে ফোনে যোগাযোগ করলে তিনি জানান, আমরা ভোর ৪টা ৫৫ মিনিটে ঘটনাস্থলে পৌছি। এবং এই অগ্নিকান্ডে প্রায় ৫৮ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

Share.
Exit mobile version