কোটালীপাড়া (গোপালগঞ্জ)  প্রতিনিধি মোঃহোসেন আলী :- কোটালীপাড়া উপজেলার রাতাল গ্রামের বিশিষ্ট সমাজ সেবক আব্দুল কাদের মিয়াকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুক কটুক্তি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন তার পুএ প্রকৌশলী মোঃ আলী আজগার। আজ শুক্রবার উপজেলার রাতাল শফিউদ্দিন মাদ্রাসায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে প্রকৌশলী মো আলী আজগার লিখিত বক্তব্য পেশ করেন। তিনি বলেন কতিপয় কিছু ছাএলীগ নেতা আমার পরিবার কে হেয় প্রতি পন্ন করার জন্য আমার পিতাকে ‘ রাজাকার’ আখ্যা দিয়ে গত ২৭ আগষ্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে পোস্ট দেয়। যাহা সম্পুন্য মির্থ্যা ও ভিওিহীন। এ বিষয়ে আমরা ছাএলীগ নেতা সাজ্জাদ সুমন জিজন জামির ভিপি ছোটন সহ ১২ জনকে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেছি। তিনি আর ও বলেন আমার পিতা আব্দুল কাদের মিয়া যুদ্ধা কালীন সময়ে মুক্তিযুদ্ধের অর্থ দিয়ে সহযোগিতা করেছেন। যার ফলে আমাদের সিকির বাজারে ৪ টি ব্যাবসা প্রতিষ্ঠান রাজাকাররা আগুন দিয়ে পুড়িয়ে দেয়।
এ সময়ে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবির, সাবেক পৌর মেয়র এইচ এম অহিদুল ইসলাম, মুক্তিযুদ্ধো আবুল কালম আজাদ দাড়িয়া সাবেক ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হাজারা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক নারায়ন চন্দ্র দাম, উপজেলা ছাএলীগের সাবেক সভাপতি বাবুল হাজরা সহ আব্দুল কাদের মিয়ার পরিবারের লোকজন উপস্থিত ছিলেন।
Share.
Exit mobile version