শাহজাহান সরকার,বিশেষ সংবাদদাতা।। পাবনার সুজানগরের বিরাহিমপুর বাজার শ্রমিক সমিতির উদ্যোগে শ্রমিকদের উন্নয়নের লক্ষে তাদের সংগঠনকে অগ্রগতি ও আর্থিক স্বাবলম্বী হয়ে দাঁড়ানোর উদ্দেশ্যে শ্রমিক সংগঠন গঠন করা হয় এবং তারই ধারাবাহিকতায় শুভ উদ্বোধনের মাধ্যমে অগ্রগতির শুভযাত্রা শুরু হয়।
আজ শনিবার ১২ সেপ্টেম্বর শুভ যাত্রায় শুভ উদ্বোধন করেন।
শুভ উদ্বোধন অনুষ্ঠানে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিল উক্ত সমবায় সমিতি যাতে একতা ও ঐক্যবদ্ধভাবে আজিবন টিকে থাকে এবং সঠিকভাবে পরিচালিত হয়ে উন্নয়নের অগ্রগতি অব্যাহত থাকে দোয়া অনুষ্ঠানে তা উল্লেখ করেন।দোয়া অনুষ্ঠান পরিচালনায় ছিলেন খোরশেদ আলম স্মৃতি জামে মসজিদের খতিব মো.ইখতিয়ার উদ্দিন।

দোয়া অনুষ্ঠানের পুর্বে সমিতির উপদেষ্টা মণ্ডলীর মধ্যে সমাজ সেবক মোহাম্মাদ আলী মানিক,বিশিষ্ট খামার ব্যাবসায়ী মো.রফিকুল ইসলাম,ইউ পি সদস্য মো. রেজাউল মোল্লা,শিক্ষক মো.শাহজাহান সরকার সমিতির দীর্ঘায়ু ঐক্যর মাধ্যমে যাতে সঠিকপথে অগ্রগামী হতে পারে এ নিয়ে দিক নির্দেশনা মুলক বক্তব্য রাখেন এবং উদ্দ্যোক্তাদের মধ্যে থেকে সমিতির শুভযাত্রা শুভ উদ্বোধনী বক্তব্য রাখেন মো.আনিস,আবু সাঈদ,মো.রশিদ মো.আফসার,মো.অলি,মো.সৌরভ,মো.চান্নু মিয়া,আকবর,বাবু প্রমুখ।
সকলের বক্তৃতায় শান্তি ঐক্যজোট একত্রিত সহানুভূতি মুলক মনোভাব নিয়ে সম্মিলিত ভাবে সামনের পথে এগিয়ে যায় এটাই সবার কামনা।

Share.
Exit mobile version