বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে জাল টাকাসহ এক এনজিও কর্মীকে গ্রেফতার করেছে ভোলাহাট থানা পুলিশ। রবিবার বেলা সোয়া ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ভোলাহাট থানার অফিসার ইনচাজৃ মাহবুবুর রহমানের নির্দেশে এস.আই আঃ সালাম, এসআই রাজু আহমেদ, এএসআই মেহেরুল হক, এএসআই আল জোবায়েরসহ সঙ্গীয় ফৌর্স নিয়ে অভিযান চালান।

অভিযান চালিয়ে দলদলী ইউনিয়নের রাজ এনজিও’র কর্মী খড়কপুর গ্রামের সাদিকুল ইসলামের ছেলে আসমাউল হক সুইট(২৩)কে ১”শ টাকার ১৩টি জাল নোট ৫০টাকার জাল নোট ২টি মোট ১ হাজার ৪’শ টাকা ও আনুমানিক ১ লাখ ২০ হাজার টাকা মূলের রেজিষ্ট্রেশন বিহীন লাল রংয়ের পুরাতন ব্যবহৃত এ্যাপাচি আরটিআর ৬০ সিসি মোটর সাইকেলসহ উপজেলার মেডিকেলমোড় থেকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ভোলাহাট থানায় একটি মামলা হয়েছে।

অফিসার ইনর্চাজ মাহবুবুৃর রহমান জানান, জাল টাকাগুলো মোটর সাইকেলের সাইড কভারে থাকা এয়ার ক্লিনারের ভিতরে রাখাছিলো। আসামী নিজ হাতে জাল টাকাগুলো বের করে দেয়। গ্রেফতারকৃত ব্যক্তি দীর্ঘদিন ধরে জাল টাকার ব্যবসা করে বলে স্বীকার করেছেন। তিনি বলেন এ ঘটনার থানায় একটি মামলা হয়েছে এবং তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেন।

Share.
Exit mobile version