নিজস্ব প্রতিবেদকঃ- বরিশালের বাবুগঞ্জ  উপজেলা প্রশাসন ও উপজেলা  ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে প্রশিক্ষণ প্রাপ্ত ইমামদের নিয়ে  সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬সেপ্টেম্বর) বরিশাল জেলা ইসলামিক ফাউণ্ডেশনের সহকারী পরিচালক  মোঃ আলম হোসেন এর সভাপতিত্বে ইমাম সম্মেলন অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমীনুল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মোঃ আরিফুল ইসলাম,  উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আরিফুর রহমান।

অনুষ্ঠানে আরো বাবুগঞ্জ থানা জামে মসজিদের পেশ ইমাম ও উপজেলা ইমাম মুয়াজ্জিন সমিতির সভাপতি মাওলানা মোঃ নেসার উদ্দিনসহ উপজেলার প্রশিক্ষণ প্রাপ্ত ইমামবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলনে জঙ্গিবাদ ও গুজব বিরোধী এবং করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব চলমান থাকায় স্বাস্থ্যবিধি মেনে চলা, সামাজিক দূরত্ব বজায় রাখাসহ মাস্ক পরিধান করা নিশ্চিতকরণে সংশ্লিষ্ট সকলকে একযোগে কাজ করার জন্য অনুরোধ করা হয়।

এসময়ে ইসলামিক ফাউন্ডেশন এর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রশিক্ষণ প্রাপ্ত ইমামবৃন্দদের মাঝে  মাক্স বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমীনুল ইসলাম।

Share.
Exit mobile version