এলিসন সুঙ, মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজারে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান এর রুহের মাগফেরাত কামনায়    শিক্ষা ও সামাজিক উন্নয়ন  ফোরাম মৌলভীবাজার এর উদ্যোগে  আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার  (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭ ঘটিকায়    শিক্ষা ও সামাজিক উন্নয়ন ফোরামের  সভাপতি বিশিষ্ট  লেখক ও গবেষক  এডভোকেট আবু তাহের  এর  সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক  এডভোকেট সৈয়দ  সিরাজুল ইসলাম সিরাজীর  এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সরকারি কলেজ এর অধ্যক্ষ ড.ফজলুল আলী।  
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ জামাল উদ্দিন, জেলা পরিষদের সদস্য সৈয়দা জেরীন আক্তার, এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন  মৌলভীবাজার বিজনেস ফোরাম এর সাধারণ সম্পাদক ও শিশু সংগঠক মোঃ শাহাদাৎ হোসাইন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মৌলভীবাজার জেলা  শাখার সভাপতি বেলাল তালুকদার, সংগঠনের সহ-সভাপতি মোঃ ফয়জুর রহমান,  সাংবাদিক ও সমাজকর্মী চৌধুরী মুহাম্মদ মেরাজ, মোঃ শামসুল ইসলাম প্রমুখ। 
সভার শুরুতে বীর মুক্তিযোদ্ধা মরহুম আজিজুর রহমান এর জীবন ও কর্ম নিয়ে প্রবন্ধ উপস্থাপন করেন  বিশিষ্ট লেখক ও গবেষক এডভোকেট আবু তাহের।   সভায় বক্তারা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান এর বর্ণাঢ্য রাজনৈতিক  জীবন ও কর্ম নিয়ে আলোচনা করেন। অনুষ্টানে মরহুমের বিদেহী  আত্মার  মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন জেলা জামে মসজিদ এর পেশ ইমাম মুফতি মাওলানা শামসুল ইসলাম।
Share.
Exit mobile version