জেষ্ঠ্য প্রতিবেদক, বাবুগঞ্জঃ- শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের বরিশাল জেলা কমিটির অনুমোদন দিয়েছেন কেন্দ্রীয় কমিটি। গত ১৭ সেপ্টেম্বর কেন্দ্রীয় কমিটির সভাপতি পরিষদের সভাপতি মুজাহিদর রহমান সরকার ও সাধারণ সম্পাদক লায়ন মোঃ মজিবুর রহমান হাওলাদার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

কমিটিতে সভাপতি হিসেবে এ্যাডভোকেট সজল মাহমুদ ও বাবুগঞ্জ উপজেলার কৃতি সন্তান উপজেলা আওয়ামীলীগ নেতা মোস্তাক আহম্মেদ রিপন কে সাধারণ সম্পাদক মনোনিত করা হয়েছে। শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের বরিশাল জেলা কমিটি আগামী ৩ বছরে জন্য অনুমোদন প্রদান করা হয়েছে।
নবনির্বাচিত কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক ইতিমধ্যেই গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত সহ শোক বইতে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করে স্বাক্ষর করে আনুষ্ঠানিক যাত্রা শুরু করেন। এদিকে বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা মোস্তাক আহম্মেদ রিপন জেলা শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় বাবুগঞ্জে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবি মহল তাকে অভিনন্দন জানিয়েছেন।

###########
বার্তা প্রেরক –
আরিফ হোসেন, বাবুগঞ্জ, বরিশাল
মোবাইল – ০১৭৫৯৮০৫৫৩৯.

Share.
Exit mobile version