বিশেষ প্রতিনিধি।।রাজশাহীর পবা উপজেলার কাটাখালী পৌরসভার মহিলা কাউন্সিলর দুলুফা আকতার মিলিকে (৩৬) ফের কারাগারে পাঠিয়েছে আদালত। রোববার ২০ সেপ্টেম্বর তাকে আদালতে হাজির করে জামিনের আবেদন করে। আদালত জামিন আবেদন নাকচ করে তাকে ফের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

দুলুফা আকতার মিলি কাটাখালী পৌরসভার ৪, ৫ ও ৬ নং সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলার। তার বাড়ি কাটাখালির মাসকাটা দিঘী পূর্বপাড়া এলাকায়। কুখ্যাত মাদক ব্যবসায়ী হায়দারের স্ত্রী মিলি ৫০০ গ্রাম গাজাসহ গ্রেপ্তার হয়ে তিনি কারাগারে রয়েছেন। গত ১২ সেপ্টেম্বর নগরীর বোয়ালিয়া থানার তালাইমারী বাঁদুড়তলা নুপুর মহিলা হোস্টেলের সামনে থেকে তাকে আটক করে পুলিশের এসআই মতিন ও এসআই মোস্তফা।

এসআই মতিন জানান, রিকশাভ্যান যোগে অভিনব কায়দায় ভ্যানিটি ব্যাগে গাঁজা নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে নগরীর সাহেব বাজারের দিকে যাচ্ছিল মহিলা কাউন্সিলর মিলি। এমন খবর গোপন তথ্যের ভিত্তিতে নগরীর তালাইমারী এলাকায় রিকশাভ্যান থামিয়ে তল্লাশী করা হয়। এই সময় তার ব্যাগের ভেতরে পলিথিনে মোড়ানো ৫০০ গ্রাম গাঁজা পাওয়া যায়। যাহার বাজার মূল্য ছয় হাজার টাকা।একই সাথে জব্দ করা হয় গাঁজা বহনকারী রিকশাভ্যানটিও। মিলির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বোয়ালিয়া মডেল থানায় একটি মামলা রুজু করা হয়।

Share.
Exit mobile version