বরিশাল : জেলার গৌরনদী উপজেলার মাহিলাড়া নিজ গ্রামে বেড়াতে এসে ছিনতাইকারীদের হামলার স্বীকার হয়ে নগদ অর্থ ও মূল্যবান মালামালসহ প্রায় সাড়ে সাত লাখ টাকা খুঁইয়েছেন ঢাকার মিরপুর এলাকার এক প্রতিষ্ঠিত ব্যবসায়ী।

খবর পেয়ে শুক্রবার সকালে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওই গ্রামের বাসিন্দা মৃত হাজ্বী মোঃ মৌজে আলী বয়াতীর পুত্র ও গৌরনদী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক বর্তমানে ঢাকার মিরপুর এলাকার প্রতিষ্ঠিত ব্যবসায়ী হুমায়ুন কবির অভিযোগ করেন, তিনিসহ তার স্ত্রী ও বড়ভাই বৃহস্পতিবার দুপুরে প্রাইভেটকারযোগে নিজবাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে মাহিলাড়া গ্রামের জনৈক সিরাজ উদ্দিন কারিকারের বাড়ির সামনে পৌঁছলে স্থানীয় শাহজাহান সিকদার, সবুজ সিকদার ও শাহিন সিকদারের নেতৃত্বে তাদের সহযোগিরা প্রাইভেটকারের গতিরোধ করে।

একপর্যায়ে প্রাইভেটকারের মধ্যে থাকা হুমায়ুন কবির, তার স্ত্রী সিমা বেগম ও বড়ভাই ইউনিয়ন কৃষকলীগের সভাপতি রেজাউল করিম হারুন বয়াতীকে টেনে হেচরে বের করে মারধর করে। পরবর্তীতে তাদের সাথে থাকা নগদ সাড়ে তিন লাখ টাকা ও মূল্যবান মালামালসহ প্রায় সাড়ে সাত লাখ টাকার মালামাল হামলাকারীরা লুটপাট করে নেয়। এসময় তাদের (হুমায়ুন) ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা দ্রæত সটকে পরে। স্থানীয়রা হামলায় আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Share.
Exit mobile version