বরিশাল প্রতিনিধি :- জেলার গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বরিশাল র‌্যাব-৮ এর করা নিয়মিত মাদক মামলার আসামী ইমাদ খান (৩৫) কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ইমাদ উপজেলার বড় কসবা এলাকার মৃত আলাউদ্দিন খানের পুত্র।

গৌরনদী মডেল থানার এসআই খায়রুল ইসলাম জানান, রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে টরকী বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে র‌্যাব-৮ এর নিয়মিত মামলার পলাতক আসামী ইমাদ খানকে গ্রেফতার করা হয়। তিনি আরও জানান, গ্রেফতারকৃত ইমাদ দীর্ঘদিন যাবত প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিলো। সোমবার সকালে গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে জেল প্রেরণ করা হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

অপরদিকে রবিবার সকালে গৌরনদী মডেল থানার এসআই অহিদ মিয়ার নেতৃত্বে উপজেলার পিঙ্গলাকাঠী লঞ্চঘাট এলাকা থেকে সোলায়মান বেপারী নামের এক মাদক ব্যবসায়ীকে একশত পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত সোলায়মান গৌরনদী পৌর এলাকার গেরাকুল মহল্লার সিরাজ উদ্দিন বেপারীর পুত্র। এঘটনায় গ্রেফতারকৃতের বিরুদ্ধে গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Share.
Exit mobile version