এলিসন সুঙ, মৌলভীবাজার প্রতিনিধি:-
মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সালহ এলাহী কুটি দৈনিক ভোরের কাগজ পত্রিকার মৌলভীবাজার জেলা প্রতিনিধি থেকে পদোন্নতি পেয়ে নিজস্ব প্রতিনিধি হয়েছেন।
তিনি ২০০৬ সাল থেকে ভোরের কাগজের মৌলভীবাজার জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত থেকে সততা ও দক্ষতার সহিত দায়িত্ব পালন করে আসছেন। এরই পুরস্কার হিসেবে গত ১লা আগস্ট থেকে তাকে পদোন্নতি দিয়েছে দেশের এই শীর্ষস্থানীয় পত্রিকাটি।
মৌলভীবাজারের সাংবাদিকদের মধ্যে অতি পরিচিত ব্যক্তি সালেহ এলাহী কুটি। তিনি ভোরের কাগজ ছাড়াও দেশের আরও শীর্ষস্থানীয় দুটি ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কাজ করছেন। তিনি দেশ টিভি এবং দ্যা ফিনান্সিয়াল এক্সপ্রেস এর মৌলভীবাজার জেলা প্রতিনিধি হিসেবে যুক্ত রয়েছেন।
ভোরের কাগজ পত্রিকায় পদোন্নতি পাওয়ায় দায়িত্ব বেড়েছে বলে জানান সালেহ এলাহী কুটি। তিনি বলেন সাংবাদিক হিসেবে সত্য প্রকাশ, মানুষের সুখ দুঃখের কথা কাগজে তুলে ধরতে এবং নিজ এলাকার পর্যটন, কৃষি, সমস্যা ও সম্ভাবনা জনসম্মুখে নিয়ে আসতে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছি। ভোরের কাগজের এই পদোন্নতি আমার দায়িত্ব ও নিজ জেলার প্রতি কর্তব্য বাড়িয়ে দিয়েছে। এতে আমি সকলের সহযোগিতা কামনা করছি।
Share.
Exit mobile version