বিশেষ প্রতিনিধি।।পাবনা জেলার সুজানগর থানাধীন নাজিরগঞ্জ ইউনিয়নের অন্তর্গত উদয়পুর বাসস্ট্যান্ড মােড়ে ইলেকট্রনিক্স একটি দোকানে গত ২৩ সেপ্টেম্বর রাতে চুরি সংঘটিত হয়। এ সংক্রান্ত সুজানগর থানার মামলা নং ২, ধারা-৪৬১/৩৮০ পেনাল কোড রুজু হয় ১ অক্টোবর।
সু্জানগর থানা পুলিশ উক্ত ঘটনার রহস্য উদঘাটনে ও চোরাই মালামাল উদ্ধারের জন্য তৎপর হয়। উক্ত চুরির ঘটনায় বাদীর এজাহারের বর্ণনা অনুসারে খাদ্য, টাকা, এলইডি টিভি, মোবাইল ফোন, ট্যাব, সিলিং ফ্যান ও টেবিল ফ্যানসহ সর্বমােট প্রায় ৪,২৭,০০০ (চার লক্ষ সাতাশ হাজার) টাকার মালামাল চুরি হয়। পরবর্তীতে তথ্য প্রযুক্তি ব্যবহার করে সন্দিগ্ধ আলী মােঃ বাবু প্রামানিক (২৫), পিতা-মৃত সাত্তার প্রামানিক, সাং-কাচারীপাড়া, থানা ও জেলা-পাবনাকে গ্রেফতার করে ঘটনার বিষয় জিজ্ঞাসাবাদ করা হলে সে এই মামলার ঘটনায় জড়িত থাকার বিষয় স্বীকার করে এবং তার সহযোগীদের নাম উল্লেখ করে ।

মাননীয় পুলিশ সুপার জনাব শেখ রফিকুল ইসলাম, বিপিএম, পিপিএম মহাদয়ের নির্দেশে সহকারী পুলিশ সুপার, জনাব মােঃ ফরহাদ হোসেন, সুজানগর সার্কেল, পাবনার নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখা, পাবনার অফিসার ও মামলার তদন্তকারী কর্মকর্তা গ্রেফতারকৃত আসামী বাবুর দেওয়া তথ্যের ভিত্তিতে পাবনা সদর থানার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের চোরাই কাজে ব্যবহৃত ১টি টয়ােটা হায়েচ সুপার এল কালো রংয়ের মাইক্রোবাস । রেজিঃ নং-ঢাকা মেট্রো-চ-১৫-২০১৯) উদ্ধার ও জব্দ করেন।

এছাড়াও উক্ত চুরির ঘটনায় চোরাই মালামাল হিসেবে ১ টি ৩২” LED টিভি, ৫ টি বিভিন্ন ব্রান্ডের মােবাইল ফোন, ১ টি ১৮” SAMSUNG মনিটর, ১ টি SAMSUNG Brand এর ট্যাব, ১ টি স্ট্যান্ড ফ্যান, ৩ টি প্রেসার কুকার, ১ টি হিটার কুকার, ১ টি গ্যাসের চুলা, ১ টি রাইচ কুকার এবং, ১ টি ফ্লাস্ক উদ্ধার করা হয়। পলাতক আসামীদের গ্রেফতারসহ মামলার পরবর্তী কার্যক্রম অব্যাহত আছে।

Share.
Exit mobile version