বিনোদন ডেস্কঃ কাজল আগারওয়াল বেশ কয়েক মাস ধরে গুঞ্জন চলছিল বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ভারতীয় দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল। তবে এতদিন বিষয়টি গুঞ্জন হিসেবে থাকলেও সম্প্রতি এর সত্যতা পাওয়া গেছে।

ভারতীয় গণমাধ্যম বলছে, চলতি মাসেই বিয়ে করতে যাচ্ছেন কাজল আগারওয়াল। বিয়ের আনুষ্ঠানিকতা হবে মুম্বাইয়ে। পিঙ্কভিলা বলছে, চলতি মাসের ৩০ তারিখে বিয়ে করতে যাচ্ছেন কাজল। এরই মধ্যে বাগদানও সম্পন্ন করে ফেলেছেন তিনি।

পাত্র কে? পাত্র কি শোবিজ কিংবা চলচ্চিত্র জগতের কেউ? এমন কৌতূহলেরও খোলাসা করে দিয়েছেন তারা। না, শোবিজের কাউকে বিয়ে করতে যাচ্ছেন না কাজল। যাকে বিয়ে করতে যাচ্ছেন তার নাম গৌতম কিছলু। তিনি মূলত একজন বিজনেসম্যান। একই সঙ্গে গৌতম একজন সফল উদ্যোক্তা এবং তার ইন্টেরিয়র ডিজাইন নিয়ে একটি ই-কমার্স প্রতিষ্ঠান রয়েছে।

তাদের পারিবারিক সূত্রের বরাতে জানা গেছে, ইতিমধ্যেই কাজল ও গৌতমের বাগদানও সম্পন্ন হয়েছে। তাই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে মুখিয়ে আছে পরিবারই। বিয়ের আনুষ্ঠানিকতা নিয়ে পরিবার জানিয়েছে, করোনা প্রকোপের মধ্যে বেশ ঘটা করেই অনুষ্ঠিত হবে কাজলের বিয়ের আনুষ্ঠানিকতা। শুধু তাই নয়- মুম্বাইয়ের একটি ফাইভ স্টার হোটেলে দুদিন বিয়ের আয়োজন করা হবে। যেখানে আমন্ত্রণ জানানো হচ্ছে দুই পরিবারের বন্ধুসহ ঘনিষ্ঠজনদের।

এদিকে করোনার কারণে মুক্তি আটকে আছে কাজল অভিনীত সিনেমা ‘ইন্ডিয়ান ২’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন কমল হাসান। এ ছাড়া তাকে ‘মুম্বাই সাগা’, ‘প্যারিস প্যারিস’ সিনেমা ছাড়াও দেখা যাবে এবং একটি ওয়েব সিরিজে।

অন্যদিকে নিজের বিয়ে নিয়ে আগাম কিছু বলতে নারাজ কাজল। সবার কাছে আশীর্বাদ চেয়ে কাজল আগারওয়াল বলেছেন, ‘প্রতিটি মানুষের জন্যই বিয়ে একটা স্বপ্ন। আমিও অন্য মেয়েদের মতো নিজের মনে তিল তিল করে স্বপ্ন বুনেছিলাম, আমার জীবনে একটা নিজের মনের মতো কেউ আসবে। যার সামাজিক মর্যাদা ও প্রতিষ্ঠা থাকবে, আমাকে সব সময় খেয়াল রাখবে। আমার বিশ্বাস গৌতম সে রকমই মানুষ। সবাই আমাদের জন্য মঙ্গল কামনা করবেন- এটাই চাই আমার ভক্ত-অনুরাগীর কাছে।’

Share.
Exit mobile version