রফিকুল ইসলাম রনি :- বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর এর জন্মভূমির সন্তান বরিশালের বাবুগঞ্জ উপজেলার ১ নং বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ তসলিম হাওলাদার রাজধানীর মহাখালী ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন, ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুর সময়ে তার বয়স হয়েছিলো ৫৬ বছর।

তিনি দীর্ঘদিন ক্যান্সারের সাথে লড়াই করে  সোমবার সকাল ১১টার  সময়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুর সময়ে স্ত্রী, তিন মেয়ে, এক সন্তান সহ অশংখ্য আত্নিয়স্বজন রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বরিশাল-৩  ( মুলাদী-বাবুগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম কিবরিয়া টিপু,  বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান সরদার মোঃ খালেদ হোসেন স্বপন, জাহাঙ্গীর নগর ইউপি চেয়ারম্যান সরদার মোঃ তারিকুল ইসলাম তারেক, বাবুগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি বর্তমান আহবায়ক মোঃ মকিতুর রহমান কিসলু, আগরপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ এবায়দুল হক শাহীন, সাবেক ছাত্রলীগ নেতা ওয়াসিম উদ্দিন জুয়েল, জাহাঙ্গীর নগর আওয়ামী লীগ সভাপতি মোঃ ইউসুফ খান, সাধারণ সম্পাদক এম আর বাদল বিশ্বাস, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সানাউল হক মিয়া, জাহাঙ্গীর নগর ইউনিয়ন যুবলীগ আহবায়ক বিশ্বজিৎ দাস, যুগ্ন আহবায়ক উপেন চন্দ্র মন্ডল, জাহাঙ্গীর নগর ইউনিয়ন জাতীয় পার্টির ৮নং ওয়ার্ড সভাপতি সবুজ খান,  দৈনিক রাঙা প্রভাত এর সাহিত্য সম্পাদক মুহাম্মদ সাঈদ, আওয়ামী যুবলীগ নেতা আরিফুর রহমান খান, হেলাল হোসেন, উপজেলা ছাত্রলীগ নেতা খন্দকার রাজু আহম্মেদ, ইউনিয়ন ছাত্রলীগ নেতা মোঃ মনির হোসেন সহ দলীয় নেতৃবৃন্দ।

মরহুমের বিদায়ী আত্নার শান্তি  কামনা করে সাবেক ছাত্রলীগ নেতা ওয়াসিম উদ্দিন জুয়েল বলেন, মরহু তসলিম হাওলাদার একজন নিবেদিত প্রান আওয়ামী লীগ নেতা ছিলেন। জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী লীগ একজন খাটি মুজিব সৈনিককে হারালো। তার মৃত্যুতে অপূরনীয় ক্ষতি সাধিত হয়েছে। আমি তার আত্নার শান্তি কামনা ও পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। আল্লাহ মরহুমকে বেহেশত নসিব করুন।

মরহুমের মৃত্যুদেহ নামাজে জানাজা শেষে রাতে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

Share.
Exit mobile version