বিশেষ প্রতিনিধি।। টাঙ্গাইলের কালিহাতীতে পরকীয়া প্রেমিক-প্রেমিকার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার উপজেলার বীরবাসিন্দা ইউনিয়নের রাজাফৈর গ্রাম থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। তারা হলেন ওই গ্রামের শাজাহান (৪২) এবং একই গ্রামের দানেজের স্ত্রী আলেয়া বেগম (৩৯)।

স্থানীয় সূত্রে জানা যায়, আলেয়া তার স্বামী দানেজের সঙ্গে সংসার করতেন। দানেজের বাড়িতে প্রায়ই যাতায়াত করতেন শাজাহান। একপর্যায়ের তাদের মধ্যে পরোকিয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রায় দেড় মাস আগে আলেয়া ও শাহাজাহন এলাকা থেকে পালিয়ে যান। এতদিন উধাও থেকে গত বুধবার শাজাহান ও আলেয়া গ্রামে ফিরে আসেন।

গত বৃহস্পতিবার ওই গ্রামের আমজাদ ও কাশেমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে সালিসে সমাধান হওয়ার কথা ছিল। কিন্তু রাতে ওই গ্রামের কয়েকজন যুবক তাদের গালিগালাজ ও চড়-থাপ্পড় মারেন। শুক্রবার সকালে আলেয়ার  স্বামী দানেজের গোয়াল ঘর থেকে তাদের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। শাজাহানের দুই সন্তান ও আলেয়ার ১১ বছরের এক সন্তান রয়েছে।

আলেয়ার বাবা দেলোয়ার হোসেন বলেন, ‘আমার মেয়ের আত্মহত্যা করার কথা নয়। আত্মহত্যা করলে আগেই করত, বাড়িতে এসে করত না। তদন্ত সাপেক্ষে আমি সঠিক বিচার দাবি করছি।’ স্থানীয় ইউপি সদস্য হামিদ মিয়া বলেন, ‘এটা আত্মহত্যা নয়। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।’

বীরবাসিন্দা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ছোহরাব আলী বলেন, ‘বিষয়টি রহস্যজনক। তাদের পা মাটিতে ঠেকানো ছিল। মাটিতে রক্তও পড়েছিল।

পুলিশ কর্মকর্তা রাহেদুল ইসলাম বলেন, শুক্রবার সকালে লাশ উদ্ধার করে বেলা ১২টায় ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বিষয়টি আত্মহত্যা। তবে মাটিতে একটু রক্ত পড়েছিল। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।’

Share.
Exit mobile version