নিজস্ব প্রতিবেদক :- বরিশালের বাবুগঞ্জ উপজেলার ২৪টি পূজামণ্ডপে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, ফেস্টুন ও টি-শার্ট বিতরণ করা হয়েছে।

বরিশাল জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান  এর দিক নির্দেশনা ও উদ্যোগ মোতাবেক সোমবার  উপজেলার ২৪টি পূজামণ্ডপে  ওই সব সামগ্রী বিতরণ করেন বাবুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমীনুল ইসলাম।

এ সময় বাবুগঞ্জ উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি  পরিতোষ চন্দ্র পাল, সেক্রেটারি দিলিপ কুমার রায়, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শামীমা ইয়াসমিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাসরিন জোবায়দা আকতার, উপজেলা সমাজসেবা অফিসার মোঃ মাহমুল হাসিব, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আরিফুর রহমান, বীর মুক্তিযোদ্ধা  আঃ করিম খানসহ সকল পূজামণ্ডপের সভাপতিবৃন্দ উপস্থিত ছিলেন।

কোভিড-১৯ মহামারী চলাকালীন উদযাপিত এবারের দুর্গাপূজা উপলক্ষে জেলা প্রশাসন, বরিশাল এর উদ্যোগে উল্লিখিত সুরক্ষা সামগ্রী, টি-শার্ট ও ফেস্টুন বিতরণের জন্য উপস্থিত পূজামণ্ডপের সভাপতিবৃন্দ জেলা প্রশাসক জনাব এস, এম অজিয়র রহমান ও উপজেলা নির্বাহী অফিসার, বাবুগঞ্জ, বরিশাল জনাব মোঃ আমীনুল ইসলামকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

Share.
Exit mobile version