নিজস্ব প্রতিবেদক :- বাবুগঞ্জ উপজেলার ১৩ টি দুর্গা পূজার মন্ডপে বরিশাল -৩ অাসনের এমপি গোলাম কিবরিয়া টিপুর পক্ষে তার প্রতিনিধি হিসেবে উপজেলা জাতীয় পার্টি অাহবায়ক মকিতুর রহমান কিসলু ও জাতীয়পার্টির সদস্য সচিব সফিউল অাযম এবং যুগ্ম অাহবায়ক মাধবপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট শিল্পপতি অালহাজ্ব সিদ্দিকুর রহমান বিভিন্ন মন্ডপ পরিদর্শন করে অনুদান বিতরণ করেছেন।

রোববার সন্দ্ব্যায় উপজেলার মাধবপাশা ইউনিয়নের দারোগার হাট , মাধবপাশা বাজার, হাদিবাস কাঠি, হাদিবাস কাঠি সিংহপাড়া, গোয়াল বাথান, বীরপাশা, প্রতাপপুর, পূর্ব রহমতপুর ও রানির স্কুল এলাকার দুর্গা মন্ডপ পরিদর্শনে যান এবং আর্থিক অনুদান প্রদান করেন ।

এ সময় মাধবপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট শিল্পপতি অালহাজ্ব সিদ্দিকুর রহমান দুর্গোৎসবে সনাতন ধর্মালম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং ভাতৃত্ব ও সম্প্রীতির মধ্যদিয়ে এ উৎসব পালন হবে বলে আশা ব্যক্ত করেন।

এ সময় উপজেলা জাপার যুগ্ম অাহবায়ক মো. বাবুল অাকন, জাপা নেতা কাজী মেজবাহ উদ্দিন সজল, মাধবপাশা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোবাশ্বের আলী শিকদার, সাধারণত সম্পাদক মোঃ শাজাহান বাদশা, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মাস্টার, প্রচার সম্পাদক মিজানুর রহমান, শামিম খান, ফিরোজ আলম, সবুজ খান সহ বিভিন্ন ইউনিয়নের জাতীয়পার্টি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Share.
Exit mobile version