জেষ্ঠ্য প্রতিবেদক, বাবুগঞ্জ  :- ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মাদ (সা.) এর ব্যাঙ্গাত্বক চিত্র প্রদর্শন ও অবমাননার প্রতিবাদে বরিশালের বাবুগঞ্জ উপজেলার রাকুদিয়া নতুন হাট এলাকায় ইসলামী আন্দোলন বাংলাদেশ দেহরগতি ইউনিয়ন শাখা ও স্থানীয় ধর্মপ্রান মুসুল্লিদের উদ্যোগ শুক্রবার বাদ জুমা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এ সময় ঢাকা -বরিশাল মহাসড়কে এলাকার ৩/৪ মসজিদের মুছুল্লিরা একত্রিত হয়ে বিক্ষোভ মিছিল শেষে কলেজ রোড সম্মুখস্থ সড়ক অবরোধ করে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
ইসলামী আন্দোলন বাংলাদেশ বাবুগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ নুর উদ্দিন খানের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন- মুফতি মাওলানা মহিবুল্লাহ ফিরোজ, মো. সেলিম শরিফ, মো. মিলন খান, মো. বাবুল খান, হাফেজ অাল-অামিন, মাওলানা কাওছার হোসাইন, অাঃ রাজ্জাক সিকদার, মো.সোহাগ মোল্লা, ওবায়দুল ইসলাম উজ্জ্বল প্রমুখ।

অপরদিকে, উপজেলার রহমতপুর নামক স্থানে রহমতপুর ষ্টেশন জামে মসজিদের উদ্যোগে শুক্রবার বাদ জুমা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে মসজিদ কমিটির সদস্যরা সহ স্থানীয় এলাকার গন্যমান ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বক্তারা এই ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করেন এবং এ ব্যাপারে বাংলাদেশ সরকারকে অবিলম্বে পদক্ষেপ গ্রহণ করার দাবি জানান। এছাড়া মহানবী হযরত মুহাম্মাদ (সা.) এর ব্যাঙ্গাত্বক চিত্র প্রদর্শনকারি ম্যাকরোকে অবিলম্বে গ্রেফতার করে তার বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

Share.
Exit mobile version