বরিশাল অফিস :- জেলার গৌরনদী উপজেলার টরকী বন্দরের ব্যবসায়ীদের কাছ থেকে ২৯ লক্ষ টাকা ধার নিয়ে আরেক ব্যবসায়ী দোকান ঘর বন্ধ করে উধাও হয়ে গেছে।
বুধবার সকালে টরকী বন্দরের ব্যবসায়ী আহসান সরদার জানান, উজিরপুর উপজেলার কালিহাতা গ্রামের মৃত খোকন মুন্সির পুত্র মাহফুজ মুন্সি (২৫) দীর্ঘদিন যাবত টরকী বন্দরে বিকাশ এজেন্ট ব্যবসা চালিয়ে আসছে।
সেই সুবাধে মাহফুজের সাথে টরকী বন্দরের ব্যবসায়ীদের সম্পর্ক তৈরি হয়। এমনকি মাঝে মধ্যেই মাহফুজ বন্দরের বিকাশ ব্যবসায়ীদের কাছ থেকে টাকা ধার নিয়ে আবার কয়েক ঘন্টার মধ্যে পরিশোধ করে দিতো।
গত রবিবার (১ নভেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত তিনি (আহসান) ও টরকী বন্দরের আরো ছয় বিকাশ ব্যবসায়ীদের কাছ থেকে আলাদা আলাদা মোট ২৯ লক্ষ সাত হাজার টাকা ধার নেয়। পরবর্তীতে মাহফুজের দোকান বন্ধ ও মোবাইল ফোন বন্ধ পাওয়া গেলে মাহফুজের প্রতারণার বিষয়টি ব্যবসায়ীদের কাছে ধরা পরে। তিনি আরও জানান, এঘটনায় সোমবার রাতে মাহফুজ ও তার পাঁচজন সহযোগীদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়।
গৌরনদী মডেল থানার ওসি তদন্ত তৌহিদুজ্জামান জানান, মামলার দুই আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। মূল আসামী মাহফুজকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।

Share.
Exit mobile version