মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে করোনা ভাইরাস’র সেকেন্ড ওয়েভ মোকাবিলায় ‘নো মাস্ক নো সার্ভিস’ ক্যাম্পেইন শুরু হয়েছে। একই সাথে হ্যান্ড মাইক দিয়ে বলে দেয়া হচ্ছে, ব্যবসায়ীরা যেন মাস্ক পরে না আসা ক্রেতাদের নিকট কোন প্রকার পন্য বিক্রি না করেন।
মঙ্গলবার সকালে উপজেলা করোনা প্রতিরোধ কমিটির উদ্যোগে এ ক্যাম্পেইন শুরু করা হয়। এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি নজরুল ইসলাম, সহকারী কমিশনার (ভুমি) মো. নেছার উদ্দিন, সাবেক বিভাগীয়  স্বাস্থ পরিচাল ডা. হরিপদ রায়, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব  ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্তকর্তা দীলিপ বর্ধন, যুব উন্নয়ন কর্মকর্তা অসীম কুমার কর, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. জাকিরুল ইসলাম, প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক বিকুল চক্রবর্তী প্রমূখ।
ক্যাম্পেইনের প্রথম দিনে শ্রীমঙ্গল উপজেলার মানুষের মধ্যে স্বাস্থ্যবিধি প্রতিপালনের লক্ষ্যে শহরের স্ট্রেশন সড়কে বিভিন্ন মার্কেট ও দোকানে ‘নো মাস্ক নো সার্ভিস’ স্টিকার লাগিয়ে দেয়া হয়েছে
Share.
Exit mobile version