বিনোদন

নতুন গন্তব্যের পথে

রাঙাপ্রভাত  অনলাইন ডেস্ক।। এক সময়ে পর্দা কাঁপানো অভিনেত্রী সাদিয়া পারভীন পপি কবে বিয়ে করছেন তা নিয়ে ভক্তদের কৌতুহলের শেষ নেই। মিডিয়ায় বেশ কয়েকবার তার বিয়ের খবরও বের হয়েছে। তবে তার কোনটারই সত্যতা পাওয়া যায়নি।

সম্প্রতি এই চিত্রনায়িকা ফেসবুকে লিখেছেন ‘নতুন গন্তব্যের পথে’। তার এমন পোস্ট ঘিরে ভক্তদের মনে তৈরি হয়েছে কৌতূহল। অনেকে ভেবে নিয়েছেন অবশেষে তিনি বিয়ে কারছেন!

সেই পোস্টে কি বোঝাতে চেয়েছেন পপি? তা জানতে ভক্তরা আবারও উতলা হয়ে উঠেছে। অনেকেই জানতে চেয়েছেন, বিষয়টি আসলে কি। কেউ কেউ আবার জানিয়েছেন অভিনন্দনও।

‘নতুন গন্তব্যের পথে’ প্রসঙ্গে জানতে চাইলে পপি বলেন, আসলে বিষয়টি তেমন কিছুই না। এ নিয়ে ভক্তদের ভাবনায় পড়ার কোনো কারণ নেই।

তাহলে পোস্টে কি বোঝাতে চেয়েছেন? উত্তরে পপি বলেন, আমি সিনেমার মানুষ, সিনেমার কথাই বলবো। সম্প্রতি নতুন এক ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। ব্যাস, এইটুকুই এর বাইরে আর কিছু না। বাকি প্রসঙ্গ সময় হলে জানাবো।

এদিকে আগামী শুক্রবার থেকে ‘ভালোবাসার প্রজাপতি’ ছবির শুটিং আবার এর শুটিং শুরু হবে। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে এটি যৌথভাবে নির্মাণ করছেন রাজু আলীম ও মাসুমা তানি।

ছবিটি সমসাময়িক গল্প নিয়ে তৈরি হচ্ছে। প্রেম, বাস্তবতা আর করোনাকালে আমাদের ফ্রন্টলাইনের যোদ্ধাদের নিয়ে এর গল্প। বাকিটা জানতে হলে পুরো ছবি দেখতে হবে।

বিয়ে করছেন কবে এমন প্রশ্নের উত্তরে পপি বলেন, কবে বিয়ে করছি, তা আমিও জানি না। কিছু হলে জানতে পারবেন। বিয়ের বিষয় ঠিক হলে সবাইকে জানাবো। কারণ আমি কোনো বিষয় নিয়ে লুকোচুরি পছন্দ করি না।

Share.
Exit mobile version