বরিশাল : জেলার গৌরনদী উপজেলার শরিফাবাদ এলাকায় ইউপি সদস্যদের সাথে উন্নয়নমূলক কাজ পরিদর্শনে যাওয়ার পথে গ্রাম পুলিশ, ও ডিজিটাল সেন্টারের উদ্যোক্তার উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। খবরপেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন থানা পুলিশের সদস্যরা।
মাহিলাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈকত গুহ পিকলু জানান, বুধবার বেলা সাড়ে এগারটার দিকে ইউনিয়নের শরিফাবাদ এলাকায় ইউপি সদস্যদের সাথে একটি উন্নয়নমূলক কাজ পরিদর্শনে যাচ্ছিলেন গ্রাম পুলিশ ফাইজুল ইসলাম, ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা বেল্লাল হোসেন ও আল আমিন কবিরাজ। পথিমধ্যে শরিফাবাদ ত্রিমূখী এলাকায় বসে বেজহার গ্রামের আনোয়ার রাঢ়ীর বখাটে পুত্র রাসেল রাঢ়ী ও রাজীব রাঢ়ীর নেতৃত্বে ১০/১২ জনের একটি কিশোর গ্যাং গ্রাম পুলিশ, ইউপি সদস্য ও ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাদের উপর হামলা চালায়। এসময় ডিজিটাল সেন্টারের ক্যামেরা দিয়ে উদ্যোক্তা বেলাল হোসেন ও আল আমিন কবিরাজ হামলাকারীদের ছবি তুলতে গেলে তাদেরকে পিটিয়ে আহত করে ক্যামেরা ও এ্যান্ড্রয়েট মোবাইল ফোন ছিনিয়ে নেয়। হামলা ঠেকাতে গেলে ইউপি সদস্য মিজানুর রহমানকে পিটিয়ে আহত করা হয়।
তিনি আরও জানান, রাসেল রাঢ়ী সরকারী ভূমি অফিসের পিয়ন। সে এলাকায় কিশোর গ্যাংয়ের নেতৃত্ব দিচ্ছে। তার বিরুদ্ধে এলাকায় বিভিন্ন অপরাধ সংগঠিত করার অভিযোগ রয়েছে বলেও ইউপি চেয়ারম্যান উল্লেখ করেন। গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন জানান, হামলার বিষয়ে এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Share.
Exit mobile version