স্পোর্টস ডেস্ক : করোনাভাইরাসের কারণে চলতি বছর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত করা হয়েছে। তবে আগামী বছর যথাসময়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের ব্যাপারে আশাবাদী ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। ভারতেই এবারের সংস্করণ আয়োজিত হবে বলেও নিশ্চিত করেছেন তিনি।

আগামী বছর ভারতে বিশ্বকাপ আয়োজনের বিষয়টি সৌরভ নিজেই নিশ্চিত করেছেন। বিশ্বকাপের এখনো ১ বছর বাকি থাকলেও দুবাইয়ে বিসিসিআই এবং আইসিসি-র কর্তারা একসঙ্গে ১৬ দলের এই টুর্নামেন্টের ব্যাপারে কথা বলেন। সেখানেই সবকিছু চূড়ান্ত হয়।

এ ব্যাপারে সৌরভ বলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের দায়িত্ব পাওয়া খুবই সম্মানের। ভারত একাধিক বড় টুর্নামেন্টের আয়োজন করেছে। আমি বিশ্বাস করি, সারা বিশ্বের ক্রিকেটাররা এমন ক্রিকেটপ্রেমী দেশে খেলতে আসার জন্য মুখিয়ে থাকবে।

ভারতের সাবেক এ অধিনায়ক আরো বলেন, আমি নিজে আইসিসির বিভিন্ন টুর্নামেন্টে খেলেছি। তাই জানি সারা বিশ্বের মানুষ কীভাবে এসব প্রতিযোগিতা দেখার জন্য মুখিয়ে থাকে। এর থেকে দারুণ অনুভূতি অন্য কিছু হয় না।

ভারতের সংস্কৃতির সঙ্গে সামঞ্জস্য রেখে আসন্ন বিশ্বকাপের নিজস্ব ব্র্যান্ড তৈরি করা হচ্ছে। ভারতের উৎসবের আনন্দ, টি-টোয়েন্টি বিশ্বকাপ দেশে ফিরে আসার উচ্ছ্বাস ও আলোর উৎসব দীপাবলিকে মাথায় রেখেই তৈরি করা হচ্ছে এই নিজস্ব ব্র্যান্ড।

Share.
Exit mobile version