নিজস্ব প্রতিবেদকঃ নির্বাচন কমিশন ঘোষিত তারিখ অনুযায়ী অথাৎ আগামী ২৮ শে ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে দেশের প্রথম ধাপের পৌরসভার ভোটগ্রহন। ঘোষিতত তালিকা মোতাবেক বরিশাল জেলার বাকেরগঞ্জ পৌরসভার নামও প্রকাশিত তালিকায় অন্তর্ভুক্ত আছে। প্রকাশিত রোডম্যাপ অনুযায়ী মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ০১ লা ডিসেম্বর ২০২০, মনোনয়ন পত্র বাছাইয়ের তারিখ ০৩ ডিসেম্বর ২০২০, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১০ ডিসেম্বর ২০২০ ও ভোট গ্রহনের তারিখ ২৮ শে ডিসেম্বর ২০২০।
নির্বাচন কমিশনের ঘোষণার পর হতেই বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহোযোগি সংগঠনের নেতা কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দিপনা লক্ষ করা গেছে। তারা আসন্ন বাকেরগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকার কান্ডারী হিসেবে বর্তমান মেয়র লেকমান ডাকুয়াকেই পেতে চাইছেন। এবিষয়ে আলাপকালে উপজেলা আওয়ামী লীগ ও সহোযোগি সংগঠনের একাধিক নেতা এই প্রকিবেদককে বলেন, বর্তমান মেয়র লোকমান ডাকুয়া টানা ২য় বার মেয়র হিসেবে দ্বায়িত্ব পালন করছেন। তার সময়েই বাকেরগঞ্জ পৌরসভায় ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। নেতা কর্মীরা এবারও বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন লোকমান ডাকুয়াকে প্রদানের দাবি জানিয়েছেন।
এবিষয়ে আলাপকালে বর্তমান মেয়র ও বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ লোকমান ডাকুয়া বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শ ধারন করে জননেত্রী শেখ হাসিনার দর্শনে বিস্বাস করি। তিনি বলেন আমার রাজনৈতিক অভিভাবক জননেতা আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র (মন্ত্রী) দিকনির্দেশনা নিয়েই আমি আগামীর পানে এগিয়ে যেতে চাই। তিনি আশাবাদী উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে দল পূর্বের ন্যায় এবারও তাকেই মনোনয়ন দিবেন এবং মনোনয়ন পেলে তিনি বিপুল ভোটের ব্যাবধানে জয়যুক্ত হয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে হ্যাট্রিক জয় উপহার দিবেন বলে প্রত্যাসা ব্যাক্ত করেন তিনি।
Share.
Exit mobile version