শাওন চক্রবর্তী, বরিশাল ব্যুরোঃ গত ২৮শে নভেম্বর রোজ শনিবার বামরাইল বন্দরের উত্তর পাশে টাওয়ার সংলগ্ন হাইওয়ে রোডের বিপরীতে একটি ভগ্ন ব্রীজের কাজ শেষ করা হয়।স্থানীয় সুত্রে জানা যায় এই ব্রীজটির সংস্কারের জন্য বিভিন্ন জনপ্রতিনিধিদের কাছে দারস্থ হয়েও কোনো সমাধান পাওয়া যায়নি।

সংবাদিক শাওন চক্রবর্তী এই ব্রীজটিকে নিয়ে পত্রিকায় একটি রিপোর্টে করেন,সেই রিপোটে উল্লেখ ছিল যে গরীবের এমপি সৈয়দা রুবিনা আক্তার মিরা মহাদয়ার কাছে ব্রীজটি সংস্কারের জন্য আবেদন জানিয়ে ছিলেন। সেই রিপোর্ট টিকে কেন্দ্র করে জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক সোহেল কবিরাজ সহ উজিরপুর উপজেলার নেতা কর্মীদের পাঠিয়ে ব্রীজটি পরিদর্শন করান এবং তারা ব্রীজটি সংস্কার করে দেয়ার জন্য আশ্বস্থ করেন।

গত ২৮ নভেম্বর রোজ শনিবার জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদকের নেতৃত্বে উজিরপুর উপজেলা ছাত্রলীগ নেতা কর্মী এবং স্থানীয়দের সাথে নিয়ে ব্রীজটি সংস্কারের কাজ সম্পন্ন করেন। উক্ত সময় আরো উপসথিত ছিলেন বামরাইল বন্দর ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃশাহ্ আলম সরদার,যুবলীগ নেতা মোঃশাওন বালী,২নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃআতিকুর রহমান সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। এই ব্রীজটি সংস্কার করার জন্য স্থানীয় জনতা সহ নূরানী মাদ্রাসার ছাত্র ছাত্রীদের স্বজনরা গরীবের এমপি সৈয়দা রুবিনা আক্তার মিরা মহাদয়াকে আন্তরিকভাবে ধন্যবাদ জানিয়েছেন এবং তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেছেন।

Share.
Exit mobile version