নিজস্ব প্রতিবেদকঃ আগামী ২৫ শে ডিসেম্বর অনুষ্ঠিতব্য বাকেরগঞ্জ পৌরসভা নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল করলেন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বাকেরগঞ্জ পৌরসভার বর্তমান মেয়র মোঃ লোকমান হোসেন ডাকুয়া। মঙ্গলবার এক অনাড়ম্বর পরিবেশে দলীয় নেতাকর্মীদের নিয়ে তিনি মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
এ সময় উপজেলা আওয়ামী লীগ ও সহোযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।
এ বিষয়ে আলাপকালে সেখানে উপস্থিত মেয়র মোঃ লোকমান হোসেন ডাকুয়ার জেষ্ঠ পুত্র মেধাবী ছাত্রলীগ নেতা তাসমিম হোসেন ডাকুয়া বলেন, আমাদের রাজনৈতিক অভিভাবক বার বার নির্বাচিত সফল মেয়র মোঃ লোকমান হোসেন ডাকুয়ার সময়কালেই বাকেরগঞ্জ পৌরসভা প্রথম শ্রেনীতে উত্তীর্ণ হয়েছে। এক কথায় তিনি আধুনিক ও উন্নত বাকেরগঞ্জ পৌরসভার রুপকার। তিনি আগামী ২৫ শে ডিসেম্বর অনুষ্ঠিতব্য পৌর নির্বাচনে তার রাজনৈতিক অভিভাবক মোঃ লোকমান হোসেন ডাকুয়াকে নৌকা মার্কায় ভোট দিয়ে বাকেরগঞ্জ পৌর মেয়র পদে পুনরায় নির্বাচিত করার জন্য পৌরবাসির কাছে বিশেষ অনুরোধ করেছেন।
এবিষয়ে আলাপকালে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থি বর্তমান মেয়র মোঃ লোকমান হোসেন ডাকুয়া বলেন, বাকেরগঞ্জ পৌরসভার অসমাপ্ত উন্নয়ন কাজ সমাপ্ত করতে তাকে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করতে পৌরবাসির প্রতি অনুরোধ করেছেন পাশাপাশি সকলের দোয়া কামনা করেছেন।
Share.
Exit mobile version