নিজস্ব প্রতিবেদক:- বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর এর জন্মভূমির সন্তান বিশিষ্ট সমাজসেবক ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব একে এম আনিসুজ্জামান নান্নুর পিতা প্রয়াত মৌলভী আলহাজ্ব আবুল হাসেম এর ৪র্থ তম মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বরিশালের বাবুগঞ্জ উপজেলার ১নং বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নগর ইউনিয়নের রাস্তার মাতায় তাদের (নান্নু) নির্মিত ইউনিয়নের শ্রেষ্ঠতম মসজিদ বাইতুল নুর জামে মসজিদ এ জুময়া বাদ বীর মুক্তিযোদ্ধার পিতা মরহুম মৌলভী আলহাজ্ব আবুল হাসেম ও তার মা মরহুমা আলহাজ্ব আনোয়ারা বেগমের রুহের মাগফেরাত কামনায় ও দেশবাসীর জন্য দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সরদার মোঃ খালেদ হোসেন স্বপন, জাহাঙ্গীর নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার মোঃ তারিকুল ইসলাম তারেক, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব একে এম আনিসুজ্জামান নান্নু, বিশিষ্ট চিকিৎসক ডাঃ আলহাজ্ব একে এম সামসুজ্জামান, আগরপুর কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ এ এফ এম জালাল আহম্মেদ, জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইনলাম নান্না, জাহাঙ্গীর নগর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান, অনলাইন পোর্টাল দৈনিক রাঙা প্রভাত পত্রিকার সম্পাদক ও প্রকাশক রফিকুল ইসলাম রনি, জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শিমু আকন, ইউনিয়ন ছাত্রলীগ নেতা মনির হোসেনসহ এলাকার গন্যমান ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সরিকল কেন্দ্রীয় জামে মসজিদের সাবেক ইমাম মাওলানা মিরাজুল ইসলাম। দোয়া ও মোনাজাত শেষে প্রায় সহস্রধীক উপস্থিতি মুসুল্লিদের মাঝে তবারক বিতরণ করা হয়।

Share.
Exit mobile version