বিনোদন ডেস্কঃ  সময়টা ১৯৭১ সাল, দেশের একটি অজপাঁড়াগাওয়ের এক নিটোল প্রেম গল্প। সে সময় দেশের রাজনৈতিক অস্থিরতার প্রভাব ছিল ঢাকাসহ শহরাঞ্চলগুলোতে। ৭ মার্চ বঙ্গবন্ধুর সারা দেশের মধ্যে একটা প্রভাব ফেলে। সে প্রভাব থেকে বাদ যায়নি সেই অজপাঁড়াগাওটিও। এরপর একটি প্রেম কিভাবে যুদ্ধে পরিণত হল। আসে স্বাধীনতা। এরপর দীর্ঘ ৪৯ বছরের সময় পার করে ২০২০ সালের সমসাময়িক জীবন ব্যবস্থার সঙ্গেও সংযুক্ত হয়েছে সেই প্রেমেরই গল্প। আর এই গল্প নিয়ে তৈরি হয়েছে ইমপ্রেস টেলিফিল্মের নতুন ছবি ‘প্রিয় কমলা’।

ইমপ্রেস টেলিফিল্মের নতুন ছবি ‘প্রিয় কমলা’। মুক্তিযুদ্ধের পটভূমির উপর নির্মিত এই চলচিত্রটি মুক্তির দিন ধার্য করেছে ইমপ্রেস টেলিফিল্ম কর্তৃপক্ষ। বিজয়ের মাসে বিজয় দিবস ১৬ ডিসেম্বর বিকাল ৩টা ৫ মিনিটে চ্যানেল আইয়ে হবে সিনেমাটির ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার। আর একই দিন দেশের বিভিন্ন সিনেমা হলেও একযোগে মুক্তি পাবে ‘প্রিয় কমলা’।

সিনেমাটিতে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাসকে। মুক্তিযুদ্ধের উপর নির্মিত কোনো সিনেমায় বাপ্পীর এটিই প্রথম কাজ তাই শুটিংয়ের নিজের কোন ঘাটতি রাখেননি বলে জানান তিনি। বাপ্পীর বিপরীতে অপু বিশ্বাস এই গল্পে একজন মুক্তিযুদ্ধের বীরাঙ্গনা নারীর ভূমিকায় অভিনয় করছেন। প্রথমবার এ ধরনের কোনো চরিত্রে অভিনয় করার কারণে তা চ্যালেঞ্জ হিসেবেই নিয়েছিলেন অপু।

শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় ছবিটির শুটিং শেষ হয়েছে কয়েক দিন আগে। এই সিনেমায় রয়েছে দুটি গান। একটি রবীন্দ্রসংগীতের সঙ্গে থাকছে ফরিদুর রেজা সাগরের লেখা একটি গান।

এতে অভিনয় প্রসঙ্গে বাপ্পী বলেন, ‘ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় এটি আমার প্রথম কাজ। দিনরাত শুটিং করেছি ছবিটির জন্য। আশা করছি গল্পপ্রধান ছবিটি দর্শকদের ভালো লাগবে।’

সিনেমার চরিত্র প্রসঙ্গে অপু বলেন, ‘বীরাঙ্গনার চরিত্রে নিজে কাজ করাটা সত্যি সৌভাগ্যের। আশা করছি ছবিটির জন্য দর্শকদের সাড়া পাব।’

এ ছবিতে আরও অভিনয় করেছেন সোহেল খান, সেহাঙ্গল বিপ্লব, আজান, মালা প্রমুখ।

Share.
Exit mobile version