নিজস্ব প্রতিনিধি।।বগুড়ার শেরপুর উপজেলায় এক গৃহবধূকে অবরুদ্ধ করে হেনস্থা করার অভিযোগে পুলিশ কনস্টেবলসহ তিন ব্যক্তির বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। এই মামলায় শেরপুর থানা পুলিশ গত শুক্রবার তিনজনকে গ্রেপ্তার করেছে। এদিন রাতেই হেনস্থার ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়। পরদিন শনিবার দুপুরে গ্রেপ্তারকৃত তিনজনকে আদালতে প্রেরণ করা হয়।

আজ রোববার দুপুরে বগুড়ার শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেন। গ্রেপ্তারকৃতরা হলেন- শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর কলোনি গ্রামের হাফিজার রহমানের ছেলে পুলিশ কনস্টেবল শিলু মিয়া (৩০), একই ইউনিয়নের মহিপুর বাজার এলাকার আব্দুস সামাদ ভগলুর ছেলে রুবেল হোসেন (২৯) ও মৃত সিফার উদ্দিনের ছেলে ওবায়দুর রহমান (৩২)।

মামলা সূত্রে জানা যায়, মহিপুর গ্রামের মো. সোহেল রানার স্ত্রী কয়েকদিন আগে বেড়ানোর জন্য ঢাকার গাজীপুর সাইনবোর্ড এলাকাস্থ মামার বাসায় যান। পরে গত শুক্রবার বাড়ির উদ্দেশে রওনা হন। ওই দিনগত রাত ১২টার দিকে মহিপুর বাজার এলাকায় নামেন। বাস থেকে নামামাত্র অভিযুক্ত ব্যক্তিরা ওই গৃহবধূকে পথরোধ করে স্থানীয় একটি মুদি দোকানের মধ্যে অবরুদ্ধ রেখে তার ব্যাগে তল্লাশি চালায়।

এভাবে প্রায় দুই ঘণ্টা অহেতুক হয়রানি ও হেনস্থা করা হয় ওই গৃহবধূকে। একপর্যায়ে খবর পেয়ে তার মা থানায় সংবাদ দেন। পরে পুলিশ এসে ওই গৃহবধূকে উদ্ধারসহ ওই তিন যুবককে আটক করে থানায় নেওয়া হয়। পরে তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়।

Share.
Exit mobile version