নিজস্ব প্রতিনিধি: আসন্ন ২৮ ডিসেম্বর বাকেরগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনীত মেয়র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জননেতা মো. লোকমান হোসেন ডাকুয়া’র সমর্থনে পৌর ছাত্রলীগের শুভেচ্ছা মিছিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সন্ধ্যা ৭ টায় পৌর ছাত্রলীগের সভাপতি মো. কাওসার আহম্মেদের নেতৃত্বে একটি শুভেচ্ছা মিছিল বের করে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আওয়ামী লীগ কার্যালয় এসে মিলিত হয়। মিছিলে অংশগ্রহণ করেন, ছাত্রলীগ নেতা শহিদুল ইসলাম, মনিরুজ্জামান, শাহিন হাওলাদার, আঃ কুদ্দুস নয়ন শীল, নাজমুল ইসলাম, ইমরান ডাকুয়া, মেহেদী হাসান, রাকিব হাওলাদার, বাবু, সাদ্দাম, সুকুদেব কুন্ডু প্রমুখ।
এসময় পৌর ছাত্রলীগের সভাপতি কাওসার আহম্মেদ বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রলীগের রাজনীতি থেকে শুরু করে বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বপালন করছেন এই নেতা। এছাড়াও তিনি পরপর দুইবার বাকেরগঞ্জ পৌরসভার মেয়র পদে বিপুল ভোটের ব্যাবধানে বিজয়ী হয়ে পৌরবাসীর সুবিধার্থে ব্যাপক উন্নয়ন মুলক কাজ করেছেন। উন্নয়নের ধারা অব্যহত রাখতে ২০২০ সালের পৌরসভা নির্বাচনেও তিনি মেয়র প্রার্থী হিসেবে দল থেকে মনোনয়ন পেয়েছেন।
ছাত্রলীগ বিশ্বাস করে এবারও পৌরবাসী লোকমান হোসেন ডাকুয়াকে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করবেন ইনশাআল্লাহ।
Share.
Exit mobile version