কেএম সোহেব জুয়েল, ভ্রম্যমান প্রতিনিধি, বরিশাল।। 
বাবুগঞ্জে জমিজমা ও পূর্বশত্রতার জেরধরে প্রতিপক্ষের উপর হামলায় রক্তাক্ত যখম ও লুটের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে বলে শুত্রে জানা গেছে।

ঘটনাটি ঘটছে জেলার বাবুগঞ্জ উপজেলার বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরনগর ইউনিয়নের চরউত্তর ভুতেরদিয়া গ্রামের বীরমুক্তি যোদ্ধা মোঃ লুৎফর রহমানের পুত্র মোঃ আবুবকর সিদ্দিক ৪৬ এর বেলায়।

এ ঘটনায় আবুবকর মোল্লা বাদী হয়ে একই গ্রামের মৃত আব্দুল হক মোল্লার পুত্র দেলোয়র মোল্লা ৫৫, মৃত সামছুল হক মোল্লার পুত্র পনু মোল্লা ৩৫,দেলোয়ার মোল্লার স্ত্রী হালিমা বেগম ৫০,দেলোয়ার মোল্লার দুই কন্যা পখি বেগম ২৫, মায়া বেগম ৩০সহ আরো ৪/৫ জনকে অজ্ঞাত নামা করে বাবুগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন যার নং- ০৫ তাং-১৬/১২/২০২০ইং।

মামলার বাদী সিদ্দিক মোল্লা জানান বিবাদীদের সাথে জমিজমা ও পারিবারিক বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। প্রাই সময় বিবাদীরা (তাদের) ছিদ্দিক মোল্লা ও তার পরিবারের কে রাস্তা ঘাটে দেখলে ঝগরার উদ্দেশ্য আজেবাজে কথা বলে বেড়াইতো তাতে ছিদ্দিক ও তার পরিবারের লোকজন কর্নপাত না করলে, ১৫ ডিসেম্বর ২০২০ ইং সকাল ছয় ঘটিকায় অজ্ঞাত নামা ৪/৫ জন সন্ত্রাসী সহ উপরোউল্লিখ সন্ত্রাসীরা তার (ছিদ্দিক) এর বসত ঘড়ে ঢুকে তাকে ধারালো অস্র দিয়ে রক্তাক্ত যখম করে ঘড়ে থাকা নগদ ৩ লক্ষ পঁচাত্তর হাজার টাকা নিয়ে যায় সন্ত্রাসীরা। ছিদ্দক মোল্লাকে স্হানীয়রা উদ্ধার করে বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেমপ্লেস্ক হাসপাতালে ভর্তি করেন। এ ব্যাপারে বাবুগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা মানবেন্দ্র বালো বলেন উভয় পক্ষই মামলা দায়ের করেছেন। মাললার তদন্তের মধ্য দিয়েই অপরাধীকে চিহ্নিত করা হবে। অন্য দিকে মামলার তদন্ত কর্মকর্তা এস আই মো ঃ মিনহাজ বলেন মামলার তদন্ত চলছে, অপরাধী যেই হোকনা কেন কেউ ছার পাবেননা।

Share.
Exit mobile version