মণীষ চন্দ্র বিশ্বাস,গৌরনদী ঃঃ নারী  ও শিশু নির্যাতন এবং বাল্যবিবাহের কোন ক্ষমা নেই” শ্লোগানকে সামনে রেখে বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে গৌরনদী উপজেলা প্লাটফরমের শেয়ারিং সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার সকালে স্থানীয় সিসিডিবির হলরুমে স্বেচ্ছাসেবী উন্নয়ন সংস্থা আভাস, রুপান্তর ও রাইটস্ যশোর এর যৌথ আয়োজনে ইউএসএআইডি এবং ইউকেএইডের যৌথ অর্থায়নে এবং কাউন্টারপার্ট ইন্টারন্যাশন্যালের সহযোগিতায় অনুষ্ঠিত সভায় গৌরনদী উপজেলা প্লাটফরমের সহ-সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি খোকন আহম্মেদ হীরা’র সভাপতিত্বে প্রধান অতিথী ছিলেন উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস।

বিশেষ অতিথি ছিলেন, মাইনরিটি রাইটস্ ফোরাম বাংলাদেশ’র পৌর কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা চক্রবর্তী নিতাই লাল, ইউপি সদস্য অমলা রানী বিশ্বাস। আভাসের প্রজেক্ট অফিসার নাসরিন খানম’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন এইড’র নির্বাহী পরিচালক প্রেমানন্দ ঘরামী, সিসিডিবির এরিয়া ম্যানেজার ডেনিশ মারান্ডী, গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ডাঃ মণীষ চন্দ্র বিশ্বাস, নতুন দিন প্রকল্পের উপজেলা সমন্বয়কারী মিথুন সিকদার, সাংবাদিক হাসান মাহামুদ, নারী নেত্রী মাধুরী রানী দাস, রুশিয়া বেগম প্রমূখ।

Share.
Exit mobile version