জেষ্ঠ্য প্রতিবেদক, বাবুগঞ্জঃ বরিশালের বাবুগঞ্জ উপজেলায় চোরাই গরুসহ চোর চক্রের ৩ সদস্যকে আটক করে থানা পুলিশে সোর্পাদ করেছে স্থানীয় এলাকার বাসিন্দারা।

শুক্রবার গভীর রাতে উপজেলার কেদারপুর ইউনিয়নের পূর্ব কেদারপুর সংলগ্ন মুলাদী উপজেলার সীমান্তবর্তী কাঠেরচর এলাকার আড়িয়াল খাঁ নদী থেকে তাদের আটক করা হয়েছে। এ ব্যাপারে ভুক্তভোগী জামাল হোসেন বাবুগঞ্জ থানায় বাদী হয়ে আটক ৩ জনসহ অজ্ঞাত নামা অারো ৫ থেকে ৭জনকে আসামী করে মামলা দায়ের করেছেন । আটককৃতরা হল বাবুগঞ্জ উপজেলার লোহালিয়া গ্রামের অমূল্য হালদারের পুত্র মিলন হালদার (৩৩), খুলনা জেলার খানজাহান আলী থানা সিরমনি গ্রামের খোকন সরদারের পুত্র মোঃ পান্না(৩২), বানারীপাড়া থানার বলিয়ারকাঠী গ্রামের রহিম হাওলাদারের পুত্র মোঃ রাসেল (৩০)।
মামলা সূত্রে জানা গেছে, সংঘবদ্ব একটি গরুচোর চক্রের ৫/৭জন একটি দল শুক্রবার গভীর রাতে একটি ইঞ্জিনচালিত ট্রলার নিয়ে বাবুগঞ্জ উপজেলার পূর্ব কেদারপুর গ্রামের আঃ লতিফ হাওলাদার ও ইফাজুল বেপারীর গোয়াল ঘর থেকে চারটি গরু ট্রলার যোগে পালিয়ে যাওয়ার সময় মৎস্য জেলেরা টেরপেয়ে ধাওয়া করে। এ সময় নদীর পাড়ের লোকজন জেলেদের ডাক চিৎকার দিলে ধাওয়া করলে স্থানীয়রা ৩ জন গরু চোর সদস্য কে ধরে গনধোলাই দিয়ে বাবুগঞ্জ থানা পুলিশে সোর্পদ করেন।
এ ব্যাপারে বাবুগঞ্জ থানার ওসি (তদন্ত)মানবেন্দ্র বালো ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে ।

Share.
Exit mobile version