বিশেষ প্রতিনিধি।। কক্সবাজারের রামু ও টেকনাফে পৃথক অভিযানে এক লাখ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোররাত ও সকালে পৃথক সময়ে এ অভিযান চালানো হয় বলে জানিয়েছেন কক্সবাজার গোয়েন্দা পুলিশের (ডিবি) ইন্সপেক্টর শেখ মুহাম্মদ আলী।

রামু থেকে গ্রেফতার করা হয়েছে, হাফেজ আহমদকে (৩৫)। তিনি বান্দরবনের রুমা উপজেলার আবদুল হাফেজের ছেলে। আর টেকনাফ থেকে গ্রেফতারকৃতরা হলেন, টেকনাফের হোয়াইক্যং কাঞ্চন পাড়া এলাকার মো. জাকারিয়ার ছেলে নুরুল ইসলাম (৩০), টেকনাফ পৌরসভার খাংকার ডেইল এলাকার মৃত মো. সাব্বির আহমেদের ছেলে জামাল হোসেন (৩৫)।
কক্সবাজার ডিবি ইন্সপেক্টর শেখ মুহাম্মদ আলী জানান, শনিবার সকাল ৯টার দিকে রামুর ঈদগড়ের রেনুর ছড়া নামক এলাকায় গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালায় ডিবির একটি দল। অভিযানে এক লাখ ইয়াবাসহ হাফেজ আহমেদ নামের এক ইয়াবা কারবারিকে গ্রেফতার করা হয়। এ সময় পাচারে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয়। ইয়াবার চালানটির সঙ্গে জড়িতদের খুঁজে বের করতে কাজ করছে গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে রামু থানায় মামলা রুজু হয়েছে বলে জানান তিনি।
অপরদিকে, ভোর রাতে টেকনাফের সাবরাং ডেইল পাড়া এলাকায় অভিযান চালিয়ে ৪০ হাজার ইয়াবাসহ নুরুল ইসলাম (৩০) ও জামাল হোসেন (৩৫) নামে দু’জেলেকে গ্রেফতার করা হয়।
বিষয়টি নিশ্চিত করে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হাফিজুর রহমান বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে।

Share.
Exit mobile version