শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে
২০৪১ সালের মধ্যে বাংলাদেশ একটি উন্নত দেশে পরিনত হবে এ্যাড, বলরাম পোদ্দার

গৌরনদী ,বরিশাল প্রতিনিধি :- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে প্রধান মন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার নির্দেশে বরিশাল জেলার গৌরনদীর খাঞ্জাপুর ইউনিয়নে নবদ্বীপ পোদ্দার ফাউন্ডেশনের উদ্যোগে সামাজিক দুরত্ব বজায় রেখে ১ হাজার দুস্থ ও অসহায় শীতার্তদের মাঝে উন্নত মানের কম্বল বিতরণ করা হয়।

 রবিবার সকালে নবদ্বীপ পোদ্দার ফাউন্ডেশনের সভাপতি বিলকিস আক্তারের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক এ্যাড, বলরাম পোদ্দার।এসময় প্রধান অতিথি এ্যাড, বলরাম পোদ্দার বলেন আমরা বিশ্বাস করি প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাবেই কেউ আমাদের আটকাতে পারবেনা ।

তিনি আরো বলেন বাংলাদেশকে নিয়ে আমরা স্বপ্ন দেখি, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ একটি উন্নত দেশে পরিনত হবে , প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন বিশ্ব মানবতার বাতিঘর। বিশ্বের নির্যাতিত ও নিপীড়িত মানুষের নেতা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়ক পরিনত হয়েছে । অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কালকিনি উপজেলা আওয়ামীলীগ নেতা অহিদ মিয়া, দীলিপ কুমার দাস,বিশিষ্ট সমাজ সেবক বিল্টু রঞ্জন সাহা, আশিষ দাস,সুমন চন্দ্র মালো ও স্থানীয় নেতৃবৃন্দ। শেষে অতিথিরা ১ হাজার দুস্থ ও অসহায় শীতার্তদের মাঝে উন্নত মানের কম্বল বিতরণ করেন।

Share.
Exit mobile version