শাহজাহান সরকার,বিশেষ প্রতিনিধি।। পাবনার সুজানগর উপজেলার তাঁতিবন্ধ রেলস্টেশনের কাছে রেললাইন পার হওয়ার সময় ঢালার চর এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ইট বোঝাই একটি ট্রলি দুমড়ে-মুচড়ে যায়। এতে দবির খাঁ (৬০) নামে ট্রলির এক যাত্রীর মৃত্যু হয়েছে।

এসময় আহত হয়েছেন আরও ছয়জন।

মঙ্গলবার ১৯ জানুয়ারি সকাল ৯টার দিকে এ ট্রেন দুর্ঘটনা ঘটে।ঐসময় ট্রেনটি ওই ট্রলিটিকে আঘাত করে পাবনা স্টেশনে চলে আসে। পরে পাবনা থেকে যাত্রী নিয়ে রাজশাহী উদ্দেশে চলে গেছে বলে জানা যায়।
প্রত্যক্ষদর্শী মনির হোসেন নামে এক স্কুলশিক্ষক জানান, সকালে ঢালার চর থেকে ট্রেনটি পাবনা হয়ে রাজশাহী যাচ্ছিল। পথে সুজানগর তাঁতীবন্দ নামক স্থানে রেলক্রসিং পার হচ্ছিলো ইট বোঝাই  ট্রলিটি। এসময় ট্রেনটি ওই ট্রলিকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে ট্রলিটি ছিটকে পাশের বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খায়। এতে খুঁটিটি  গোড়া থেকে ভেঙে পাশের চায়ের দোকান ও ট্রলির ওপর পড়ে। এতে ট্রলিতে থাকা ওই বৃদ্ধ নিহত হন। এসময় আহত হন আরও ছয়জন।
আহতদের মধ্যে চারজনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হযেছে। তারা হলেন-আলম হোসেন (৫০), আসিফ ইকবাল (২২), আমিনুল ইসলাম (৪৫), শাহজাহান আলী (৭০)। তাদের বাড়ি ওই একই এলাকায়।
সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুদ্দোজা জানান, থবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ঘটনার বিষয়ে তদন্ত চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

Share.
Exit mobile version