নিজস্ব প্রতিবেদক।। করোনা মহামারীতে জনসচেতনতা ও সমাজসেবায় বিশেষ অবদান রাখায় জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস এর পক্ষ থেকে গৌরবময় কৃতিত্বের স্বীকৃতি স্বরুপ মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পেয়েছেন বরিশালের বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী যুবলীগ আহ্বায়ক ও ভাই ভাই মিষ্টান্ন ভাণ্ডার এর পরিচালক বিশ্বজিৎ দাস।

২৩ জানুয়ারি শনিবার বিকেলে ঢাকার সেগুনবাগিচায় কঁচি-কাঁচার মেলা মিলনায়তনে জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস এর আয়েজনে সংগঠনটির ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অস্প্রদায়িক বাংলাদেশ ও মানবাধিকার প্রতিষ্ঠায় আমাদের করণীয় শীর্ষক এক অনুষ্ঠানে করোনা মহামারীতে জনসচেতনতা ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য বিচারপতি ফয়সল মাহামুদ ফয়েজি, আওয়ামী লীগ নেতা ব্যরিস্টার জাকির হোসেন,  অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীর জাদা হারুন রশিদ  বিশ্বজিৎ দাস   কে এই এ্যাওয়ার্ড তুলে দেন।

উল্লেখ্য যে, বিশ্বজিৎ দাস বাবুগঞ্জ জাহাঙ্গীর নগর   ইউনিয়নের আগরপুর এলাকার   একজন সমাজসেবক ও সত সাদাসিধা মানুষ হিসেবে সুপরিচিত। তিনি হিন্দু ধর্মলম্ভী হলেও তার মধ্যে নেই কোন অহংকার। তিনি সকলের কাছ থেকে আর্শিবাদ কামনা করছেন।

Share.
Exit mobile version