শাহজাহান সরকার,বিশেষ প্রতিনিধি।। পাবনার সুজানগর উপজেলায় ঘুমের ওষুধ খাইয়ে ঘুমের মধ্যে স্বামীর গায়ে গরম পানি ঢেলে দেয়ার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে পুলিশের প্রাথমিক ধারণা ।

রবিবার ৩১ জানুয়ারি ঘটনার সত্যতা নিশ্চিত করে সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুদ্দোজা বলেন, এ বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত শামীমা আক্তার উপজেলার মানিকহাট ইউনিয়নের উলাট গ্রামের আবদুস ছাত্তার মোল্লার মেয়ে। অন্যদিকে আহত সালমান শেখ একই উপজেরার হাটখালী ইউনিয়নের স্বাগতা গ্রামের আক্কাস আলীর ছেলে। তিনি ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুদ্দোজা অভিযোগের বরাত দিয়ে জানান, তিন বছর আগে সালমান শেখের সাথে শামীমা আক্তারের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল।

এর মধ্যে সালমান গত বৃহস্পতিবার ২৮ জানুয়ারি ছুটিতে বাড়ি আসায় তাদের মধ্যে ঝগড়া বাধে। এর জের ধরে স্ত্রী শামীমা ভয়ঙ্কর পরিকল্পনা করেন। রাতে দুধের সঙ্গে ঘুমের ঔষুধ মিশিয়ে স্বামী সালমানকে খাওয়ান। তিনি ঘুমে অচেতন হয়ে পড়লে তার মুখে ও শরীরে গরম পানি ঢেলে দেন স্ত্রী শামীমা।

তার চিৎকারে বাড়ির লোকজন সালমানকে উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে নিয়ে যান। এদিকে সালমানের স্ত্রী পালিয়ে বাবার বাড়ি চলে যেতে সক্ষম হয়।

তিনি আরও বলেন, সালমানের শরীর ও মুখের বিভিন্ন অংশ ঝলসে গেছে। ঘটনাটি পুলিশ তদন্ত করছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share.
Exit mobile version