পথশিশু লালুকে টাকার প্রলোভন দেখিয়ে মোবাইলটি উদ্ধার করতে নামানো হয়

বিশেষ প্রতিনিধি।। কক্সবাজারে ড্রেন থেকে পর্যটকের মোবাইল উদ্ধার করতে গিয়ে লালু (১১) নামের এক পথশিশু বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে কক্সবাজার শহরের সুগন্ধা পয়েন্টে এ ঘটনা ঘটে।
নিহত লালু টেকনাফ উপজেলার জাবের আহমদ ও মিনারা বেগমের ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, কক্সবাজার শহরে বেড়াতে আসা এক পর্যটক দম্পতি সুগন্ধা পয়েন্টে কেনাকাটা করার সময় পাশের নালায় মোবাইল পড়ে যায়। এসময় পাশে অবস্থানরত পথশিশু লালুকে টাকার প্রলোভন দেখিয়ে মোবাইলটি উদ্ধার করতে নালায় নামানো হয়। সেখানে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের নির্মাণাধীন সড়কে কাজে ব্যবহৃত একটি বৈদ্যুতিক তার আগে থেকে পড়েছিল। নালায় নেমে লালু বিদ্যুৎস্পৃষ্ট হলে সটকে পড়েন পর্যটক দম্পতি। খবর পেয়ে কক্সবাজার ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে শিশুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কক্সবাজার ফায়ার সার্ভিসের উপসহকারি পরিচালক মোহাম্মদ আব্দুল্লাহ জানান, খবর পেয়ে কক্সবাজার ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে উদ্ধার করে। হাসপাতালে নিয়ে গেলে তাকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কক্সবাজার সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. দস্তগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,  শিশুটি মৃতদেহটি সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Share.
Exit mobile version