শাহজাহান সরকার,বিশেষ প্রতিনিধি।। কুড়িগ্রামের রৌমারীতে তিন বছর বয়সের হোসাইন সাফি নামের এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের ঝগড়ারচর নামক এলাকার প্রতিবেশী আজিজুল হকের একটি বসতঘর থেকে লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় রাতেই জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন অপু (১৫) নামের এক কিশোরকে আটক করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। হোসাইন সাফি উপজেলার।

দাঁতভাঙ্গা ইউনিয়নের ঝগড়ারচর গ্রামের জাহিদুল ইসলামের ছেলে।

শিশুটির চাচা জাহাঙ্গীর আলম জানান, শুক্রবার বিকালে সাফি নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পর তাকে কোথাও পাওয়া না গেলে রাত ৯টার দিকে থানায় সাধারণ ডায়েরি করা হয়। রাত ১১টার দিকে বাড়ির পাশে অপু নামের এক কিশোরের নানাবাড়ি থেকে শিশুটির বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ।
রৌমারী থানার ওসি মোন্তাছের বিল্লাহ বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ দাঁতভাঙ্গা ইউনিয়নে ঝগড়ারচর নামক এলাকার আজিজুল হকের পরিত্যক্ত খড়িঘরের ভিতর থেকে বস্তাবন্দি অবস্থায় শিশুটির লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, শ্বাসরোধে শিশুটিকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় রাতেই সন্দেহভাজন অপু নামের এক কিশোরকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

Share.
Exit mobile version