নিজস্ব প্রতিবেদক, খুলনা :দুর্বৃত্তদের হামলায় খুলনার সরকারি বিএল কলেজের অর্থনীতি বিভাগের শিক্ষক মোহাম্মদ আলী (৪০) আহত হয়েছেন। মঙ্গলবার (৯ খুলনায় দুর্বৃত্তদের হামলায় কলেজ শিক্ষক আহত) বিকেল সাড়ে ৪টার দিকে খুলনার বিএল কলেজের দ্বিতীয় গেট এলাকায় এ হামলার ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারী বিভাগে ভর্তি করা হয়। তিনি নগরীর দৌলতপুরের পাবলা মোল্লার মোড়ের মোঃ মতিয়ার রহমান মুন্সীর ছেলে।

হাসপাতাল সূত্রে জানা যায়, খুলনা মহানগরী দৌলতপুর থানাধীন বি এল কলেজ রোড এলাকার সোনালী ব্যাংকের সামনে বিকাল সাড়ে ৪ টার দিকে শিক্ষক মোহাম্মদ আলী(৪০) প্রতিদিনের ন্যায় কলেজের কাজ শেষ করে বি এল কলেজ রোডস্হ সোনালী ব্যাংকের সামনে পৌছালে। সে দেখে দুইজন ছেলে মেয়ে বসে অশ্লীল কার্যকলাপ করছে। তখন তাদের দেখে বলে তোমরা এখান থেকে চলে যাও। এর আগেও তোমাদের এখানে অশ্লীল কার্যকলাপ করতে দেখেছি এবং এখানে বসতে মানা করছি। আজ আবার ওই ছেলে মেয়েকে বসতে মানা করলে। ওই ছেলে রাগান্বিত হয়ে ফোন করে লোকজনকে ডেকে নিয়ে এসে শিক্ষক মোহাম্মদ আলীকে এলোপাতাড়ি কিল-ঘুষি ও পাথর দিয়ে শরীলে বিভিন্ন জায়গায় আঘাত করে। এতে মাথায় জখম হয়। পরে তার আত্মীয় স্বজনকে খবর দিলে। ঘটনাস্থলে তার আত্বীয় স্বজন ও কলেজের শিক্ষকরা মিলে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। বিকাল সোয়া ৬ টায় সার্জারী ( ১) বিভাগে ভর্তি করেন। বর্তমানে তিনি সার্জারী বিভাগে ভর্তি আছেন।

বিএল কলেজের অর্থনীতি বিভাগের শিক্ষক মোহাম্মদ আলী বলেন, বিকালে ৭/৮ জন অতর্কিতভাবে আমার উপর হামলা করে। পরে আমাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এখন সিটিস্ক্যান করা লাগবে।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান আল মামুন বলেন, হামলাকারীদের গ্রেফতারে অভিযান চলছে।

Share.
Exit mobile version