নিজস্ব প্রতিবেদক:- আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরিশালের বাবুগঞ্জ উপজেলার ১নং বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নগর ইউপি নির্বাচনে প্রার্থী হতে সবার দোয়া ও সমর্থন চান বিশিষ্ঠ ব্যবসায়ি ও সমাজসেবক সানাউল হক মিয়া।

সানাউল হক মিয়া জাহাঙ্গীর নগর সাবেক আগরপুর ইউনিয়ন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষায়ক সম্পাদক ছিলেন। এছাড়াও তিনি ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি থেকে শুরু করে সম্মানিত সদস্য পদে দীর্ঘদিন ছিলেন। বর্তমানে তিনি জাহাঙ্গীর নগর ইউনিয়নের ঐতিহ্যবাহি বিদ্যাপিঠ আগরপুর আলতাফ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের দাতা সদস্য ও আগরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহ-সভাপতি  হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি বাংলাদেশ মানবাধিকার কমিশন এর বাবুগঞ্জ উপজেলা শাখার সহ-সভাপতি হিসেবে রয়েছেন।

করোনাকালীন আগে তিনি বিভিন্ন সময়ে  জাহাঙ্গীর নগর ইউনিয়নের বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেছেন। অসহায় শিক্ষার্থীদের বিভিন্ন ভাবে সহযোগিতা করে এসেছে তিনি।

এলাকাবাসী জানান, সানাউল হক সানা মিয়ার মত একজন ভদ্র মানুষকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। তিনি একজন শিক্ষানুরাগি, ভদ্র ও মার্জিত ব্যক্তি। তাকে আমরা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। তারা আরও জানান, সানাউল হক সানা মিয়ার মত ভদ্রলোক পাওয়ায় বিরল। সে এলাকার গণ্য-মান্য, মুরুব্বী, ছোট-বড় সবাইকে সম্মান ও স্নেহ করে চলেন। তাকে আমরা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

সানাউল হক মিয়া বলেন, আওয়ামী লীগের রাজনৈতিক কার্যকলাপের মাধ্যমে আমার বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি শুরু করি। আজ অবধি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আসছি। আমি জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষক সম্পাদক ছিলাম। সমাজকে কলুষমুক্ত করতে চেয়ারম্যান হতে চাই। বিভিন্ন ভাতার কার্ড বিক্রি ও শালিসী বাণিজ্য বন্ধ করতে আমি চেয়ারম্যান হতে চাই। আমি জাহাঙ্গীর নগর ইউনিয়নকে উন্নয়ন বান্ধব ও মাদকমুক্ত করতে চাই। আমি সুষ্ঠু ধারায় জনগণের কল্যাণে ও জনসেবায় নিজেকে মেলে ধরতে চাই। আর এজন্যেই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হতে চাই । আমি আমার ইউনিয়নবাসীর দোয়া ও সমর্থন চাই। এলাকার মানুষকে সাথে নিয়ে ডিজিটাল জাহাঙ্গীরনগর ইউনিয়ন গড়ে তুলব ইনশাআল্লাহ।

Share.
Exit mobile version