বাবুগঞ্জের দেহেরগতি ইউপি নির্বাচন-

জেষ্ঠ্য প্রতিবেদক, বাবুগঞ্জ।। বরিশালের বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নকে উন্নয়ন বান্ধব ও মাদকমুক্ত ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চান জাতীয় পাটির্র মনোনীত চেয়ারম্যান প্রার্থী কাজী মেজবাহ উদ্দিন সজল।

শিক্ষিত, বিনয়ী ও মার্জিত আচরণ দিয়ে ইতিমধ্যেই সাধারণ মানুষের আস্থা ও ভালোবাসা অর্জন করতে সক্ষম হয়েছেন তিনি। উপজেলার মধ্যে দেহেরগতি ইউনিয়নকে একটি মডেল ও মাদকমুক্ত ইউনিয়ন গড়ার প্রত্যাশা নিয়ে দিন রাত কুশল বিনিময় ও গণসংযোগ করছেন সাধারণ মানুষের সাথে।

আসন্ন দেহেরগতি ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করার জন্য ইতিমধ্যে স্থানীয় সংসদ সদস্য গোলাম কিবরিয়া টিপু তাকে মনোনীত করেন।

কাজী মেজবাহ উদ্দিন সজল বলেন, নির্বাচনকে সামনে রেখে তিনি গ্রাম-গঞ্জে গণসংযোগ করছেন ও ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে সময় পার করছেন।

তিনি আরও বলেন, দীর্ঘদিন ধরে জাতীয় পাটির্র রাজনীতির সঙ্গে জড়িত। প্রায় ৩০ বছর ধরে দেহের গতি ইউনিয়ন জাতীয় পাটির্র সভাপতির দায়িত্ব পালন করে আসছি। রাজনীতি ও ব্যবসার পাশাপাশি নিজ এলাকার মানুষের জন্য দীর্ঘদিন ধরে কাজ করছি। মানুষের যে কোন প্রয়োজনে ছুটে যাচ্ছি। সব সময় চেষ্টা করেছি তাদের পাশে থাকার ও সামথর্য অনুযায়ী কাজ করার।

কাজী মেজবাহ উদ্দিন সজল সাংবাদিকদের বলেন, আমার রাজনৈতিক অভিভাবক বরিশাল-৩ আসনের সাংসদ গোলাম কিবরিয়া টিপু ভাইয়ের নির্দেশনায় নির্বাচনের প্রস্তুতি নিচ্ছি। ইউনিয়নের ৯ টি ওয়াডের্র সাধারণ মানুষের কাছে গিয়ে তাদের প্রত্যাশা জানার চেষ্টা করছি।

Share.
Exit mobile version