নিজস্ব প্রতিবেদক:- আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বরিশালের বাবুগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপে মুখরিত গ্রামিন পল্লীর জনপদ। উদ্বেগ উৎকন্ঠা বিরাজ করছে সাধারণ ভোটারদের মধ্যে ও সম্ভাব্য প্রার্থীদের মধ্যে কে হবেন জনগণের কাঙ্খিত জনপ্রতিনিধি এবং কে পাবেন দলীয় মনোনয়ন ও সোনার হরিন নৌকা!

এবার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুনরায় প্রার্থী হওয়ার ঘোষনা দিলেন বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর এর জন্মভূমির কৃর্তি সন্তান উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য মুজিব আদর্শের অকুতোভয় সৈনিক ১নং বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নগর ইউপি পরিষদের বর্তমান চেয়ারম্যান সরদার মোঃ তারিকুল ইসলাম তারেক। এ খবরে জনগনের মধ্যে আনন্দের বন্যা বইছে।

জাহাঙ্গীর নগর বাসির দাবি সরদার মোঃ তারিকুল ইসলাম তারেক আগামী ইউপি নির্বাচনে দলীয় মনোনয়নে পুনরায় চেয়ারম্যান হোক। নৌকার মাঝি আবারো হবেন এমন গুঞ্জন বইছে ইউনিয়নের চায়ের দোকান মহল্লায়। চেয়ারম্যান থাকাকাল অবস্থায় অসামাজিক কর্মকান্ড ও মাদকে ইউনিয়ন থেকে নিরমুল করার জন্য ভারতীয় বাংলা ছায়াছবির নায়ক মিঠুন চক্রবর্তীর ডায়লোক “ফাঁটা কেষ্ট” হিসেবে পরিচিতি দিয়েছেন জনগণ তাকে।
বৈশিক করোনা মোকাবেলায় জনগণের পাশে থেকে নিরলসভাবে কাজ করার কারনে ও নাগরিক সুবিধা জনগণের দৌড় গোরায় পৌছে দেয়ার কারনেই এই জনপ্রিয়তা তার।

সরদার মোঃ তারিকুল ইসলাম তারেক সকলের কাছে দোয়া চেয়েছেন এবং তিনি বলেন আগামী নির্বাচনে পুনরায় দলীয় মনোনয়ন পেয়ে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করবো।

Share.
Exit mobile version